Latest News

খালেদাকে সুস্থ রাজনীতিতে ফিরতে বললেন হানিফ

এসবিএন ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেছেন, শুধু নিজে ক্ষমতায় যাওয়ার জন্য রাজনীতি করবেন না। জনগণ ও দেশকে কিছু দেয়ার জন্য রাজনীতি করুন। গতকাল দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘সমুদ্র বিজয়:সমকালীন রাজনীতি ও বর্তমান প্রেক্ষাপট’ শীর্ষক আলোচনা সভায় হানিফ এ আহ্বান জানান।
তিনি বলেন, ‘আপনি দুইবার রাষ্ট্র ক্ষমতায় ছিলেন। কিছুই অর্জন করতে পারেননি, শুধু দুর্নীতি আর অর্থপাচার ছাড়া। নিজে জনগণকে কিছুই দিতে পারেন না, আওয়ামী লীগ দিলে এত গা-জ্বালা করে কেন? এসব ধ্বংসের রাজনীতি পরিহার করে সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসুন।
হানিফ বলেন, সমুদ্র বিজয় নিয়ে বিএনপি না বুঝে মিথ্যাচার করছে। দক্ষিণ তালপট্টি আজ অস্থিত্বহীন। সরকারের এই অর্জনকে বিতর্কিত করার জন্যই খালেদা জিয়া সাংবাদিক সম্মেলন করে মিথ্যাচার করছেন।
জামায়তে ইসলামীর ইফতারে খালেদার যোগদান বিষয়ে তিনি বলেন, এই ইফতারে যোগদান করে বিএনপি আবারও প্রমাণ করেছে, তারা একই মুদ্রার এপিঠ-ওপিঠ। তারা জঙ্গিবাদ ও যুদ্ধাপরাধীদের দোসর।
সংগঠনের সিনিয়র সহ-সভাপতি এটিএম শামসুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের সহ-সম্পাদক বলরাম পোদ্দার, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের
সভাপতি সিদ্দিকুর রহমান, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদার প্রমুখ।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com