Latest News

গণতন্ত্রের ক্লাবে নেই খালেদা জিয়া ---তথ্যমন্ত্রী

এসবিএন ডেস্ক 

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আর গণতন্ত্রের ক্লাবে নেই। শনিবার দুপুরে ময়মনসিংহ জেলা পরিষদের ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে বৃহত্তর ময়মনসিংহের জাসদের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ মন্তব্য করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। 

এ সময় মন্ত্রী বলেন, তার এ জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক শক্তির সঙ্গে কোনো সমঝোতা হতে পারে না। এদেরকে শক্ত হাতে দমন করতে হবে। যেসব বুদ্ধিজীবীরা সংলাপের নামে এসব লুটেরাদের সঙ্গে সমঝোতার প্রস্তাব দেন তারা মূলত যুদ্ধাপরাধী ও সাম্প্রদায়িক শক্তির দালাল। 

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, অতীতে যারা আওয়ামী লীগ ত্যাগ করে বেঈমানের দলে নাম লিখিয়েছিলেন, তারাই এখন মহাজোটে অনৈক্য সৃষ্টির চেষ্টা করছে। জাসদ এ ষড়যন্ত্র সামনে থেকে মোকাবেলা করবে। 

তিনি অভিযোগ করেন, মহাজোটের ছত্রছায়ায় কতিপয় আওয়ামী লীগ, যুবলীগ নেতাকর্মীরা বাড়াবাড়ি করছেন। এতে সাধারণ জনগণের মাঝে অস্বস্তির সৃষ্টি হচ্ছে। এসব বন্ধ করতে হবে।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু স্মরণ করিয়ে দিয়ে বলেন, জাসদ কখনো আপোষ ও লুকোচুরির রাজনীতি করে না। আমরা যা করার চিন্তা করি রাজনৈতিক কারণেই করি। অন্য কোনো স্বার্থ এখানে কাজ করে না। আমাদের সিদ্ধান্তগুলো সব সময় প্রকাশ্যেই জানানো হয়। 

ইনু বলেন, আমরা অতীতে ঘোষণা দিয়ে গণবাহিনী তৈরি করেছিলাম। আমরা যে লুকোচুরির রাজনীতি করি না এতেই সেটা বোঝা যায়। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও এসব ষড়যন্ত্র ও দুর্নীতি পছন্দ করেন না। যাদের বিরুদ্ধে প্রমাণ পাওয়া যায় তাদের আইনের কাঠগড়ায় দাঁড় করানো হয়।

জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেনের পরিচালনায় প্রতিনিধি সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসদের স্থায়ী কমিটির সদস্য শিরিন আক্তার এমপি, কেন্দ্রীয় জাসদ নেত্রী লুৎফুল তাহের, কেন্দ্রীয় জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান প্রমুখ।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com