Latest News

মায়ের মৃত্যু সংবাদ শুনে স্পেনে এক তরুণের মৃত্যু!

সেলিম আলম, মাদ্রিদ: বাংলাদেশ থেকে ফোন এলো। প্রিয় মা আর নেই! মায়ের মৃত্যু সংবাদ সহ্য হয়নি লিটনের। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনিও চলে গেলেন প্রিয় মায়ের কাছে। এ করুণ ঘটনাটি ঘটেছে স্পেনের মাদ্রিদে। গতকাল ২৮ জুলাই পবিত্র ঈদ উল ফিতরের দিন সন্ধ্যা ৮:৩০টায় মাদ্রিদে একটি ডোনার কেবাব শপে কর্মরত অবস্থায় মোহাম্মদ নজরুল ইসলাম লিটন (৩২) মৃত্যুর কোলে ঢলে পড়েন (ইন্না লিল্লাহি... রাজিউন)।
জানা যায়, ঈদের দিন মাদ্রিদের পুয়েন্তে দে বায়েকাস এরিয়ার একটি ডোনার কেবাব শপে কাজ করছিলেন মোহাম্মদ নজরুল ইসলাম লিটন। বাংলাদেশ সময় সকাল ১০টায় তার মা মৃত্যুবরণ করেন। কিন্তু সে সংবাদ ফোনের মাধ্যমে তাকে জানানো হয় সন্ধ্যা ৮:৩০টায়। সংবাদ শুনেই তিনি হতভম্ব হয়ে পড়েন।  কোনরকমে ফোন করেন কাছের এক বন্ধুকে। কিন্তু সে বন্ধু তার কাছে আসার আগেই লিটন মাটিতে লুটিয়ে পড়েন। এম্বুলেন্স ডাকা হয়। এম্বুলেন্সে কর্মরত ডাক্তার তখনই তাকে মৃত ঘোষণা করেন। তার লাশ বর্তমানে খেমিনেজ দিয়েজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
মোহাম্মদ নজরুল ইসলাম লিটন এর মৃত্যু সংবাদে কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে। আজ ২৯ জুলাই মঙ্গলবার রাত ১০টায়  তার মাগফেরাত কামনা করে দোয়া ও লাশ বাংলাদেশে পাঠানোর ব্যাপারে মাদ্রিদের বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের কার্যালয়ে এক আলোচনা সভা আহ্বান করা হয়েছে। এতে কমিউনিটির সকলকে উপস্থিত থাকার জন্য অনুরুধ জানিয়েছেন কমিউনিটি নেতৃবৃন্দ।
উল্লেখ্য, মোহাম্মদ নজরুল ইসলাম লিটন ২০০৫ সাল থেকে স্পেনের মাদ্রিদে বসবাস করছিলেন। তার বাড়ি কুমিল্লা জেলার চৌদ্ধগ্রাম থানার  দক্ষিণ বেতেরিয়া গ্রামে।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com