Latest News

বিএনপি আছে শুধু টিভিতে ---- এরশাদ

এসবিএন   জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপির নাম নিশানা নেই। আছে শুধু টিভিতে হুমকি আর বিবৃতি। তারা মাঠে নেই। টিভিতে কথা বলে আর বিবৃতি দিয়ে আন্দোলন হয় না। আমাদের লক্ষ্য একটাই ১৫১ আসন। আগামীতে ১৫১ আসন নিয়ে ক্ষমতায় যেতে চাই। টিআইবির রিপোর্ট সঠিক নয় উল্লেখ করে সাবেক প্রেসিডেন্ট বলেন, বিরোধীতার মানে যদি অশ্রাব্য কথাবার্তা, ফাইল ছোড়াছুড়ি ও ওয়াকআউট হয়, আমরা তা করতে চাই না। আমরা শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাসী। 
মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এরশাদ বলেন, টিআইবি সবসময় তির্যক রিপোর্ট দেয়। সংসদে তোমরা আমার বক্তব্য শুনেছো। সরকারের পক্ষে কথা বলিনি। বলেছি, দেশে সুশাসনের অভাব। খুন-জখম বাড়ছে। প্রতিকার নেই। এসব নিয়ে। নারায়ণঞ্জ, ফেনীর কথা বলেছি। বলেছি, সুশাসন প্রতিষ্ঠা না হলে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে না। তিনি বলেন, কিছু দিন যাবত কয়েকটি পত্রিকা জাতীয় পার্টি নিয়ে বিভ্রান্তিকর খবর প্রকাশ করছে। প্রকাশিত খবরে বলা হয়েছে; জাতীয় পার্টি এখন গতি হারা। আমি বলতে চাই জাতীয় পার্টি মৃত ছিল। এখন প্রাণ সঞ্চার হয়েছে। জাপা এগিয়ে যাচ্ছে। দশ বছর পর ছাত্রসমাজের কাউন্সিল হয়েছে। বরিশালে ১১ বছর, খুলনায় ৮ বছর, রাজশাহীতে ৬ বছর পর আমরা কাউন্সিল করেছি। তিনি বলেন, জাপা ঘুমিয়ে ছিলো। মৃত ছিল। এখন জেগে উঠেছে। খবরের কাগজের খবর সঠিক নয়। আগামীতে আমাদের লক্ষ্য ১৫১ সিট। আমরা ক্ষমতায় যাবো। এরশাদ বলেন, ১৫ দল ও ৭ দলের সিদ্ধান্ত অনুযায়ী আমি ক্ষমতা ছেড়েছিলাম। কিন্তু আমাকে ক্ষমতা ছাড়ার ৬ দিনে মধ্যে জেলে নেয়া হয়েছিলো। সে নির্বাচনে আমার নমিনেশন বাতিল করা হয়েছিলো। কিন্তু রংপুরে ৬ লাখ মানুষ মিছিল করায় আমাকে নির্বাচন করতে দেয়া হয়েছিলো। তিনি বলেন, সেদিন আমি নির্বাচন করতে পারলে ৭০ থেকে ৮০টি আসন পেতাম। বিএনপি ক্ষমতায় আসতে পারতো না। এই বিষবৃক্ষ সৃষ্টি হতো না। আওয়ামী লীগের অদূরদর্শিতার কারণে এই বিষবৃক্ষ সৃষ্টি হয়েছে। আর নবম সংসদ নির্বাচনে আমাদের ছেড়ে দেয়া কয়েকটি আসনে আওয়ামী লীগ প্রার্থী না দিলে আমরা বিএনপির চেয়ে বেশি আসন পেয়ে বিরোধী দলে থাকতাম। 
ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন জাপার ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি এ্যাডভোকেট কাজী ফিরোজ রশিদ এমপি, পরিচালনা করেন সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, প্রেসিডিয়াম সদস্য স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, রওশন আরা মান্নান এমপি, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, নুরুল ইসলাম নুরু প্রমুখ।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com