Latest News

ফ্রান্সে মৌলভীবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ'র সভাপতি কামাল হোসেন সংবর্ধিত

মো: লুৎফুর রহমান বাবু, প্যারিস:  ইতালীতে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে আসা মৌলভীবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ' র সভাপতি কামাল হোসেনকে সংবর্ধনা প্রদান করেছে ফ্রান্সের বন্ধুমহল নামের একটি সংগঠন।
এ উপলক্ষ্যে ২২ অক্টোবর, বুধবার প্যারিসের অভারভিলা ক্যাথসিমার একমাত্র বাংলাদেশী রেস্টুরেন্ট সোনার বাংলায় এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় সংগঠনের সদস্যরা সংবর্ধিত অতিথি ও তার সফরসঙ্গী হবিগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ' র সহ সভাপতি সজিব দাস কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
পরে রাজনীতিবিদ ও সংগঠক আকরাম খানের সভাপতিত্বে ও সেলিম ওয়াদা সেলুর পরিচালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজনীতিবিদ এম এ কাসেম, সিলেট বিভাগ সমাজকল্যাণ সমিতির সভাপতি দেলোয়ার হোসেন কয়েস, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন' র সভাপতি হাসান সিরাজ, শাহজালাল স্পোর্টিং ক্লাবের সভাপতি ফয়সল উদ্দিন, চ্যানেল এস ইউরোপীয় অঞ্চলের বিশেষ প্রতিনিধি নুরুল ওয়াহিদ প্রমুখ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠন বন্ধুমহল' র নজির আহমেদ কামালি, রিপন আলি,বাদল আহমেদ, আক্তারুজ্জামান সাগর, আলি খান, সোকেল আহমেদ, ইকবাল হোসেন, শেখ মালেক, তারেক হাসান সিদ্দিকি প্রমুখ।
সংবর্ধিত কামাল হোসেন তার বক্তব্যে বলেন, বাংলাদেশের উন্নয়নে প্রবাসীদের অবদান অনস্বীকার্য৷ প্রবাসে এসে দলাদলি কিংবা মারামারিতে লিপ্ত না হয়ে উপার্জিত অর্থ পরিবার ও রাষ্ট্রের কাজে ব্যয় করবেন এমন প্রত্যাশা করেন সমাগত প্রবাসীদের কাছে।
তাকে সংবর্ধনা প্রদানের জন্য কামাল হোসেন বন্ধুমহলসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান৷

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com