Latest News

ছাত্রদলে সবাই বাবা - ড. হাছান মাহমুদ

এসবিএন ডেস্ক: পদ পেয়েছে ছাত্ররা নয়, সবাই ছাত্রদের বাবা। জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন কেন্দ্রীয় কমিটি সম্পর্কে এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। ২১ অক্টোবর, সোমবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় ‘বীর উত্তম খাজা নিজামুদ্দিন মিলনায়তনে’ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘চলমান রাজনীতি-বর্তমান সরকারের সফলতা ও বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, আমাদের ছাত্রলীগের একটি নিয়ম আছে ২৭ বছরের উপরে গেলে নেতৃত্বে আসতে পারে না। অথচ ছাত্রদলে যারা এসেছে সবাই ৪০ বছরের উপরে। অধিকাংশের বিয়ে হয়ে গেছে এবং তারা সবাই ছাত্র নয় ছাত্রদের বাবা।
হাছান মাহমুদ বলেন, গতকাল বিএপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্যান্য নেতাদের ছাত্রদলের নেতারা অবরুদ্ধ করে রেখেছে। এখনতো নিজেরা নিজেদের নেতাদের তালাবদ্ধ করে রেখেছে, আগামীতে সরকার পতনের আন্দোলনের নামে তারা যদি আবারো নৈরাজ্য করে তবে দেশের মানুষ তাদের ঘরের ভেতর তালাবদ্ধ করে রাখবে।
তিনি প্রশ্ন রাখেন, যারা নিজেদের ছেলেদের সামলাতে পারে না তারা আবার দেশকে কীভাবে সামলাবে।
এসময় হাছান মাহমুদ বলেন, বিএনপি-ছাত্রদল বিষধর সাপ। এরা সুযোগ পেলে যে কোনো সময় ছোবল মারতে পারে। তাই দেশের মানুষকে এদের থেকে সাবধান থাকতে হবে।
স্বাধীনতা পরিষদের ঢাকা মহানগর সভাপতি শাহাদাত হোসেন টয়েলের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা হাসিবুর রহমান মানিক, সভাপতি মো. জিন্নাত আলী খান জিন্না, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com