Latest News

বিয়ানীবাজারে আ'লীগ নেতার বাড়িতে অগ্নিসংযোগ: ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

সুফিয়ান আহমদ, বিয়ানীবাজার:  সিলেটে বিয়ানীবাজার পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক এবাদ আহমদ এর বাসভবনে দুস্কৃতকারীদের অগ্নিসংযোগের প্রতিবাদে ১৯ অক্টোবর, রোববার দুপুরে এক বিক্ষোভ মিছিল  ও প্রতিবাদ সভা করেছে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ। বিয়ানীবাজার উপজেলা,পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের যৌথ উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলটি বিয়ানীবাজার সরকারী (অনার্স) কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরশহরের পোষ্ট অফিস মোড়ে এক প্রতিবাদ সভার মাধ্যমে শেষ হয়।
বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা কামাল হোসেনের সভাপতিত্বে ও কলেজ ছাত্রলীগ নেতা সিদ্দিকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা আতিকুল হক শিমুল। প্রতিবাদ সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা কাওছার আহমদ।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বিয়ানীবাজার উপজেলায়  পরিচ্ছন্ন রাজনীতিবিদের মধ্যে  অন্যতম এবাদ আহমদ। আর তার এই সফলতায় ঈর্ষাণ্বিত হয়ে দুস্কৃতকারীরা তাকে হত্যার উদ্দেশ্যে তার বাসভবণে হামলা চালায় ও অগ্নিসংযোগ করে। তারা প্রশাসনের উদ্দেশ্যে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়ে বলেন, এ সময়ের মধ্যে যদি প্রশিক্ষিত সন্ত্রাসীদের গ্রেপ্তার করা না হয় তাহলে ছাত্রলীগ কঠোর আন্দোলন দিতে বাধ্য হবে। আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা সুমন আহমদ, শেওলা ইউনিয়ন পরিষদের সদস্য এরশাদ আহমদ, পৌর যুবলীগ নেতা আহমদ হোসেন, রায়হান আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা হাছান রেজা, সাহেদ আহমদ, মাহমুদ হোসেন, হুমায়ন কবির এমেল, আবু তাহের সাজু, পৌর ছাত্রলীগ নেতা রুমেল আহমদ, ফরহাদ হোসেন, জাকারিয়া ইসলাম,কলেজ ছাত্রলীগ নেতা ছিদ্দিকুর রহমান, আবজল হোসেন, আব্দুল্লাহ আল নোমান, জিহান আহমদ, রাসেল আহমদ, খালেদ আহমদ, এ.এইচ মাহবুব, সুমন আহমদ, নাহিদুল ইসলাম, জাফর আহমদ, জুনেদ আহমদ, আশরাফুল হক রুনু, রনি আহমদ, হালিম আহমদ রাজিম, কামরান আহমদ, জাকারিয়া জয়, জামান আহমদ, নাইম উদ্দিন, হানিফ আহমদ, তারেক আহমদ, জাফরান আহমদ, শুভ আহমদ, অঅহনাফ দীপন, মাহমুদুর লিয়ন, জামিল আহমদ, মাজেদ আহমদ, নিজু আহমদ, সাব্বির হোসেন, জহিরুল হক শুয়েব, কাওছার আহমদ টিপু প্রমুখ। উল্লেখ্য, গত ১৭ অক্টোবর বিয়ানীবাজার পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক এবাদ আহমদ এর বাসভবনে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com