Latest News

ফ্রান্সে উপ সচিব জহুরুল ইসলাম রোহেলকে বড়লেখাবাসীর সংবর্ধনা

মো: লুৎফুর রহমান বাবু, প্যারিস:  বাংলাদেশ সরকারের মুক্তিযোদ্ধা মন্ত্রনালয়ের উপ সচিব জহুরুল ইসলাম রোহেলকে ফ্রান্স বড়লেখাবাসীর পক্ষ থেকে সংবর্ধণা প্রদান করা হয়েছে। গত ১০ নভেম্বর, সোমবার ফ্রান্সের রাজধানী প্যারিসের লাহোর রেস্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্টানের আয়োজন করা হয়।
অনুষ্টানের শুরুতে অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে  সাংবাদিক ও কলামিস্ট আব্দুল মান্নান আজাদ এর সভাপতিত্বে এবং মিতুন গুপ্ত ও ফয়জুল হকের যৌথ পরিচালনায়  আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন  লুলু আহমেদ । ইমরান আহমেদ এর পবিত্র কো্রাআন থেকে তেলাওয়াতের মধ্যে দিয়ে শুরু হওয়া আলোচনা অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ইকবাল হোসেন মনির। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক নুরুল ওয়াহিদ, অর্ধেন্দু দাস, জসিম উদ্দিন, কামরুল ইসলাম, সেলিম আহমদ, সিদ্দিকুর রহমান নোবেল, দেলোয়ার হোসেন, শাহান শহীক প্রমুখ। অনুষ্টানে মানপত্র পাঠ করেন জাহিদুল ইসলাম ।
সংবর্ধিত অতিথি তার বক্তব্যে বলেন, আমি সত্যি অভিভুত। আপনাদের ভালবাসার কাছে আমি ঋনী। আমার দায়িত্বকালীন সময়ে সরকারের পক্ষ থেকে যে সহযোগিতার সুযোগ রয়েছে তা আমি করে যাচ্ছি। বিশেষ করে আমার এলাকার জন্য। শীঘ্রই বড়লেখায় শহীদ মিনার স্থাপন করা হবে বলে তিনি আশ্বাস প্রদান করেন। এসময় তিনি রেমিট্যান্সের মাধ্যমে দেশের অর্থনীতিকে গতিশীল করার জন্য প্রবাসীদের অবদানের কথা তুলে ধরেন। একই সাথে প্রবাসীদের সমস্যা সমাধানে সরকার বদ্ধ পরিকর বলেও অভিহিত করেন। এ সময় সংবর্ধিত অতিথিকে কুলাউড়া এসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে উপহার সামগ্রী ও ক্রেষ্ট তুলে দেওয়া হয়।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com