Latest News

ফ্রান্সে ক্যান্সারে মৃত যুবক মোবারক হোসেনের জানাযা সম্পন্ন

মোবারক হোসেনের জানাযা সম্পন্ন
মো: লুৎফুর রহমান বাবু, প্যারিস:  ২১ নভেম্বর শুক্রবার বাদ জুমা ফ্রান্সের প্যারিসের বাংলাদেশ কমিউনিটি মসজিদ ও ইসলামী সেন্টারে মোবারক হোসেনের জানাযা সম্পন্ন হয়েছে।এতে ফ্রান্সের বাংলাদেশী মুসলিম কমিউনিটির মুসলমান সম্প্রদায় ছাড়াও বিভিন্ন জাতি গোষ্টির মুসলমানরা অংশ নেন।
প্যারিসের বাংলাদেশী কমিউনিটি ও ইসলামী সেন্টারের নেতৃবৃন্দের মধ্যে টি এম রেজা, মিজান চৌধুরী মিন্টু, হাবিবুর রহমান খান, জালাল খান, কামরুল ইসলাম, নুরুল ইসলাম, আহমেদ হাসান প্রমুখ জানাযায় অংশ নেন। জানাযা শেষে লাশ বাংলাদেশে পাঠানোর জন্য গাড়ীযোগে বিমান বন্দরে নিয়ে যাওয়া হয়। ২২ নভেম্বর লাশ বাংলাদেশে ফেরত পাঠানো হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।
লাশ হাসপাতাল থেকে বাংলাদেশ পর্যন্ত পাঠানোর তদারকিতে ছিলেন- মিজান চৌধুরী মিন্টু,নজরুল ইসলাম চৌধুরী,আল আমিন চৌধুরী,আরিফ সরকার,মোজাম্মেল হক,ইব্রাহিম,জাকির হোসেন,খোকন মিয়া,কামরুল হাসান,মোস্তফা,ওয়াহিদুর রহমান।স্ব-উদ্যেগে তারা এই কাজটি করেন বলে জানিয়েছেন।এবং বাংলাদেশ কমিউনিটির সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। মরহুম মোবারক হোসেনের লাশ দেশে ফেরত পাঠাতে সবার প্রতি ধন্যবাদ জানান তারা।একইসাথে ফ্রান্সের সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সকল গণমাধ্যমকে এ সংবাদ প্রচার ও প্রকাশের জন্য ধন্যবাদ জানান।
বাংলাদেশে তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার ঝাউতলিতে থাকে দাফন করা হবে বলে ঘনিষ্টজনরা জানিয়েছেন।
উল্লেক্ষ্য, কুমিল্লা জেলার দাউদকান্দি থানার ঝাউতলি গ্রামের মোবারক হোসেন(২৮) গত ১২ নভেম্বর বুধবার প্যারিসের ভিলজুইফ হাসপাতালে চিকিতসাধীন অবস্থায় মারা যান(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। তিনি দুরারোগ্যব্যাধি ক্যান্সারে ভুগছিলেন।মাত্র ২৮ বছর বয়সে মারা যান যুবক মোবারক হোসেন।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com