Latest News

স্পেনে এসএ টিভির দ্বিতীয় বর্ষপূর্তি পালন (ভিডিও) সহ

এসবিএন ডেস্ক : স্পেনের বাঙ্গালী অধ্যুসিত বার্সেলোনায়  বাংলাদেশের তথ্যভিত্তিক ও বিনোদনমূলক তৃতীয় প্রজন্মের  পুল এসডি স্যাটেলাইট চ্যানাল টেলিভিশন এসএ টিভির দ্বিতীয় বর্ষপুর্তি ও তৃতীয় বছর  পদার্পন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে গত ২১ জানুয়ারী বার্সেলোনার স্হানীয় বেঙ্গল স্পাইস রেস্টুরেন্টে দিনটি উদযাপন করে স্পেন প্রবাসী বাংলাদেশীরা ।এসএ টিভি একটি উপগ্রহ-ভিত্তিক বাংলা ভাষার টেলিভিশন চ্যানেল। ২০১৩ সালে ১৯ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে চ্যানেলটির যাত্রা শুরু হয়। দ্বিতীয় বছর পূর্ণ করে তৃতীয় বর্ষে পা রেখেছে বেসরকারি এই চ্যানেলটি। দুই বছরে নিজেদের ভিন্নধর্মী অনুষ্ঠানের মধ্য দিয়ে দর্শক হৃদয় জয় করতে সক্ষম হয়েছে। বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজনের মধ্য দিয়ে স্মরণীয় করে রাখা হবে চ্যানেলটির বর্ষপূর্তিকে। এসএ টিভির স্পেন প্রতিনিধি লোকমান হোসেনের শুভেচ্ছা বক্তব্যের মধ্যে দিয়ে শুরু আলোচনা সভা্য় বার্সেলোনায় বসবাসকারী রাজনৈতিক,সামাজিক ও সংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ একত্রিত হন। চ্যানাল এসের স্পেন প্রতিনিধি ও বাংলা কাগজের স্পেন ব্যরো চিপ আফাজ জনির পরিচালনা্য় ও স্পেন বাংলা প্রেস ক্লাবের সভাপতি ও চ্যানাল আই ইউরোপের স্পেন
 প্রতিনিধি সাহেদুল সুহেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কাতালোনিয়া আওয়ামীলের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম,বাংলাদেশ এসোসিয়েশনের উপদেষ্টা আব্দুল বাছিত কাওচার,বাংলা কাগজের উপদেষ্টা ও কাতালোনিয়া বিএনপির উপদেষ্টা মোক্তার আহমেদ,কাতালোনিয়া বিএনপির সভাপতি নুরুল ইসলাম,যুবলীগের সভাপতি আমির হোসেন আমু,মক্কা মানি এক্সচেণ্জের পরিচালক আব্দুল হালিম,শাহজালাল জামে মসজিদের খতিব ইকবাল আহমেদ জিনায়েদ,কমিউনিটি নেতা কামরুল আহমেদ,বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক মনিরুজ্জান সুহেল,আন্তর্জাতিক বাংলা স্কুলের শিক্ষক জাহাঙ্গীর আলম, কাতালোনিয়া আওয়ামীলীগের সহ সভাপতি গিয়াস উদ্দিন ,ব্যবসায়ী লুৎফুর রহমান সুমন,ওয়াজিজুর রহমান মুজিব,আব্দুল হামিদ, প্রমুখ ।
আলোচনা সভায় বক্তরা বলেন
, দেশে অনেকগুলো টিভি চ্যানেলের ভীড়ে এসএ টেলিভিশন বস্তনিষ্ট সংবাদ প্রকাশের মাধ্যমে মানুষের মনে স্থান করে নিয়েছে। শুরু থেকেই খেলাধুলা, বিনোদন, ব্যবসা বাণিজ্য, আর্ন্তজাতিক সংবাদসহ প্রতিটি ক্ষেত্রেই এ চ্যানেলটি মানুষের চাহিদা পূরণে সচেষ্ট রয়েছে। এগিয়েছে অনেকদূর। দাপটের সাথে পূর্ণ করেছে ২ বছর।
বক্তারা,এসএ টেলিভিশনের সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেন ।

 আলোচনা সভা শেষে কেক্ কেটে এসএ টেলিভিশনের দ্বিতীয় বছর পূর্তি পালন করা হয়।


যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com