Latest News

গুলশান কার্যালয়ে রান্নার গুজব

এসবিএন ডেস্ক :  বাধার মুখে এখন রান্না চলছে খালেদার কার্যালয়েগণমাধ্যমে প্রকাশিত এমন খবর ভিত্তিহীন ও গুজব বলে দাবি করেছে বিএনপি। এমন খবর কারো প্ররোচনায় প্রকাশ হতে পারে বলেও মন্তব্য করেছে দলটি। গণমাধ্যমে এমন খবর প্রকাশিত হলে জনমণে কৌতুহল ছড়িয়ে পড়ে। তবে এ বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে, বিএনপি কার্যালয়ে কোনো রান্না হচ্ছে না। এ বিষয়ে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল বলেন, ‘কার্যালয়ে রান্না হচ্ছে কিনা এ বিষয়ে আমি অবগত নই। গত বুধবার রাত থেকে বাহির থেকে কোনো খাবার নিয়ে কার্যালয়ের ভেতরে প্রবেশ করতে দিচ্ছে না দায়িত্বরত আইন-শৃঙ্খলা বাহিনী। যেহেতু, বাহির থেকে ভেতরে কিছু প্রবেশ করতে দেওয়া হচ্ছে না, তাই ভেতরে কিভাবে রান্না হবে? বলেও প্রশ্ন রাখেন তিনি।
চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বলেন, এ বিষয়ে আমি কিছুই জানিনা। অপর প্রেস উইং শামসুদ্দিন দিদার বলেন, ‘কার্যালয়ের ভেতরে কোনো ধরনের রান্না হচ্ছে না। উল্লেখ্য, বুধবার রাত থেকে খাবারের গাড়ি ঢোকা বন্ধ করে দেয় কার্যালয়ের সামনে থাকা পুলিশ সদস্যরা।

আজ শুক্রবার দুপুর দেড়টার দিকে ঠেলা গাড়িতে করে ১২০ প্যাকেট খাবার ও বোতলভর্তি পানি কার্যালয়ের সামনে এলে পুলিশ তা ফিরিয়ে দেয়।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com