Latest News

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে স্পেন আওয়ামীলীগের সংবর্ধনা প্রদান (ভিডিও সহ)

সেলিম আলম, মাদ্রিদ :  স্বাধীনতা বিরোধীদের ধ্বংসাত্মক কর্মকান্ডের মধ্য দিয়েও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আই টি খাতে বাংলাদেশের নতুন সম্ভাবনার দ্বার উন্মুক্ত হয়েছে, ২০২১ সালের ভেতরে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হবে।  বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডঃ শ্রী বীরেন সিকদারকে দেয়া স্পেন আওয়ামীলীগের  সংবর্ধনা অনুষ্টানে প্রতিমন্ত্রী এ কথাগুলো বলেন। গত ১৪ এপ্রিল মাদ্রিদের স্থানীয় এক হোটেলে স্পেন  আওয়ামীলীগের উদ্যোগে  সংগঠনের সভাপতি শাকিল খান পান্নার সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রহমানের পরিচালনায় সংবর্ধীত অতিথি ছাড়াও উপস্থিত ছিলেন তোয়াবের সভাপতি ডঃ আকবর উদ্দিন।
 বাংলাদেশের উন্নয়নে সরকার বদ্ধ পরিকর। দেশে নৈরাজ্য সৃষ্টি করে এর উন্নয়নের  ধারাবাহিকতা ব্যাহত করা যাবেনা উল্লেখ করে আরো বক্তব্য রাখেন জাকির হুসেন, আব্দুল গফুর ফরিদ, জহিরুল ইসলাম, আব্দুল কাইয়ুম সেলিম ,সেলিম রেজা, আয়ুব আলী সুহাগ, আমান উল্লাহ বাদল, ফয়ছল ইসলাম, অলিউর রহমান, আব্দুল কাদের, তাপস দেবনাথ, আজমকাল , মামুন হাওলাদার, জসীম উদ্দিন প্রমুখ ।
খেলাধূলায় বাংলাদেশ অতীতের যেকোন সময়ের চেয়ে অনেক ভালো করছে দাবী করে প্রতিমন্ত্রী বীরেন শিকদার এমপি বলেন, সরকার আগামী চার বছরের ভেতরেই উপজেলা পর্যায়ে ৪৯০ টি স্টেডিয়াম নির্মান এবং প্রশিক্ষনের মাধ্যমে যুব সমাজকে সম্পদে পরিনত করবে। শেখ মুজিবের স্বপ্নের সোনার বাংলাকে বিশ্বের মধ্যে উন্নত ও স্বনির্ভর দেশ হিসাবে প্রতিষ্টিত করতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রতিমন্ত্রী সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com