Latest News

ফ্রান্সে “নবকণ্ঠ ক্বিরাত প্রতিযোগিতা-২০১৫” এর ১ম পর্বের বাছাই সস্পন্ন

এনায়েত হোসেন সোহেল, প্যারিস: আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে শিশু-কিশোরদের নিয়ে ইউরোপের জনপ্রিয় নিউজ ম্যাগাজিন নবকণ্ঠের  আয়োজনে  “নবকণ্ঠ ক্বিরাত প্রতিযোগিতা-২০১৫” এর প্রথম বাছাই পর্ব গত ১৩ জুন শনিবার ফ্রান্সের সার্সেলে অনুষ্ঠিত হয়েছে। অধ্যাপক বদরুল ইসলাম এর সভাপতিত্বে  নাসিম আজাদ ও ফাহিম বদরুল হাসানের এর প্রাণবন্ত উপস্হাপনায় বক্তব্য রাখেন নবকন্ঠ সম্পাদক আবু তাহির, লুৎফুর রহমান, বুরহান উদ্দীন, হাজী যায়েদ,নাছির উদ্দীন প্রমুখ। A ও B দু’টি গ্রুপে যথাক্রমে ৬-১০ বছর বয়সি এবং ১১-১৫ বছর বয়সি ছেলে ও মেয়েদের অংশগ্রহনে ২য় বাছাই পর্ব ২০ জুন মেট্রো হোশে অনুষ্ঠিত হবে। প্যারিস, স্টার্সবুর্গ, তুলুজ সহ ফ্রান্সের কয়েকটি শহরে প্রতিযোগিতার বাছাই পর্ব শেষে ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে ১১ জুলাই।
মুসলিম জীবনে মহাগ্রন্থ আল-কুরআনের অনবদ্য ও বিরতিহীন চর্চাই একজন মুসলিমের বিশ্বাসকে অক্ষত রাখে বলে নবকণ্ঠের এ আয়োজনে সকল বাংলাদেশী মুসলিম পরিবারের অংশগ্রহন আশা করছেন নবকণ্ঠ ব্যবস্থাপনা পর্ষদ । আগামী ২০ জুন ২য় পর্ব বাছাই পর্ব প্যারিসের মেট্রোহোশে অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় অংশগ্রহন ও এতদসংক্রান্ত যে কোন বিষয়ে বিস্তারিত জানতে ব্যবস্থাপনা পর্ষদের সদস্যদের সাথে যোগাযোগ করার জন্য আহবান জানানো হয়েছে।

বিস্তারিত যোগাযোগ: অধ্যাপক বদরুল ইসলাম: +33- (0)7 58 17 11 05 ফাহিম বদরুল হাসান: +33-(0)7 83 38 89 99 নাসিম আজাদ: +33- (0)6 22 36 39 46 এছাড়াও nobokontho@gmail.com বা ফেসবুক পেজ, টুইটার, ইউটিউব এর মাধ্যমেও যোগাযোগ করা যাবে।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com