Latest News

মাদ্রিদে নোয়াখালী সমিতির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন : ন্যায় ও সততার সাথে দায়িত্ব পালনের অঙ্গীকার

সেলিম আলম, মাদ্রিদ :  ন্যায় ও সততার সাথে দায়িত্ব পালনের অঙ্গীকার নিয়ে মাদ্রিদে বৃহত্তর নোয়খালী সমিতি ইন স্পেনের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
গত ১৩ জুন মাদ্রিদের স্থানীয় একটি রেষ্টুরেন্টে সাহিত্যিক  ও প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব  মোজাম্মেল হোসেনের  সভাপতিত্বে এবং মোহাম্মেদ আলম ও ডালিম ব্যপারীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এ অভিষেক অনুষ্ঠানে নোয়াখালির প্রবাসীরা ছাড়াও বিপুল সংখ্যক কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেনন। বক্তারা প্রবাসে বেড়ে ওঠা ভবিষ্যৎ  প্রজন্মকে দেশীয় সংস্কৃতির আদলে গড়ে তোলার পাশাপাশি ইসলামী শিক্ষার মাধ্যমে তাদের জীবনকে বিকশিত করা এবং সকল প্রাবাসী বাংলাদেশীদের মধ্যকার ঐক্যের বন্ধন আরো শক্তিশালী  করার তাগিদ দেন।
পরে মোহাম্মেদ মানিককে  সভাপতি, আবুল কাসেম মুকুলকে সাধারন সম্পাদক এবং কামরুল আলম সুমন কে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট বৃহত্তর নোয়খালী সমিতি ইন স্পেনের কার্যকরী কমিটি ঘোষনা  করা হয়।     অভিষেক অনুষ্ঠানে বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার, বাংলাদেশ এসোসিয়েসনের সভাপতি ওএইচ রবিন, সাধারন সম্পাদক সাংবাদিক  মিনহাজুল আলম মামুন, সাবেক সভাপতি আল মামুন, জাকির হোসেন প্রমূখ। অনুষ্ঠানে বক্তারা আরো  বলেন, প্রবাসের হাজারো  কর্মব্যস্থতার  মধ্যে কমিউনিটির সেবায় নোয়াখালী সমিতি অতীতের   মতো  ভূমিকা রাখবে। অনুষ্টান শেষে  নৈশ ভোজের  আয়োজন করা হয় ।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com