Latest News

বার্সেলোনায় কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এর আত্মপ্রকাশ: ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

এসবিএন ডেস্ক: স্পেনের বার্সেলোনায় নতুন কমিটি গঠনের মাধ্যমে কুলাউড়া ওয়েলেফয়ার এসোসিয়েশন এর আত্মপ্রকাশ ঘটেছে। নজরুল ইসলামকে সভাপতি, শিপলু আহমেদ নিয়াজীকে সাধারণ সম্পাদক, রাসেল খানকে সাংগঠনিক সম্পাদক এবং আব্দুল মোমিনকে কোষাধ্যক্ষ করে মোট ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।
গত ৪ জুন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন গঠনের লক্ষ্যে বার্সেলোনায় বসবাসরত কুলাউড়া উপজেলার প্রবাসীরা সম্মত হয়ে একটি বৈঠক আহ্বান করেন। বার্সেলোনায়  কুলাউড়া উপজেলার উল্লেখযোগ্য সংখ্যক লোকের বসবাস হলেও নিজেদের মধ্যে ঐক্য সৃষ্টি  আর সম্মিলিতভাবে ভালো কিছু করার প্রত্যয়ে নিজেদের একটি সংগঠন করার প্রয়োজনিয়তা থেকেই কুলাউড়া ওয়েল ফেয়ার এসোসিয়েশন গঠিত হলো- এমনটি জানিয়েছেন নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। সংগঠন ও নতুন কমিটি গঠন উপলক্ষ্যে আয়োজিত সভায় উপস্থিতিদের সম্মতিক্রমে  পুরো কমিটি ঘোষণা করা হয়।
সভাপতি: নজরুল, সা. সম্পাদক: শিপলু , সাংগঠনিক সম্পাদক: রাসেল, কোষাধ্যক্ষ: মোমিন
কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ২০১৫-২০১৬ এর পূর্ণাঙ্গ কমিটি:
সভাপতি: নজরুল ইসলাম, সহ সভাপতি: আবুল কালাম, সাহাদুল সুহেদ, সাধারণ সম্পাদক: শিপলু আহমেদ নিয়াজী, সহ সাধারণ সম্পাদক: তুতিউর রাহমান, জয়নাল আবেদিন, সাংগঠনিক সম্পাদক: রাসেল খান, সহ সাংগঠনিক সম্পাদক: জাহেদুর রহমান, কোষাধ্যক্ষ: আব্দুল মোমিন, সহ কোষাধ্যক্ষ: রেজাউর রহমান রাজা, প্রচার সম্পাদক: ফয়জুর রহমান, সহ প্রচার সম্পাদক: নজরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক: এজাজুর রহমান রাসেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক: কাওসার হাসান, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক: আতিকুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা: শারমিন আক্তার, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা: তানজিলা আক্তার, কার্যনির্বাহী সদস্য: আব্দুল কাদির, আফাজ জনি, আব্দুল আহাদ, আবু সুফিয়ান।
উপদেষ্ঠা পরিষদ: আবুল কালাম আজাদ, রিয়াদ আহাদ, নাজমুল ইসলাম এবং আব্দুর রহিম।
শীঘ্রই নতুন কমিটির জাঁকজমকপূর্ণ অভিষেক অনুষ্টান আয়োজন করা হবে বলে নেতৃবৃন্দ এসবিএনকে জানিয়েছেন।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com