Latest News

লন্ডনে টিউলিপ সিদ্দিক এমপি´র সম্মানে ঈদ রিসিপশন পার্টি অনুষ্ঠিত

এ কে মামুন: লন্ডনে  টিউলিপ সিদ্দিক এমপি´র সম্মানে ঈদ রিসিপশন পার্টি অনুষ্ঠিত হয়েছে। ১৯ জুলাই রবিবার সন্ধ্যায় ইষ্ট লন্ডনের হোয়াইট হাউজ ভ্যানুতে কমিউনিটি নেতৃবৃন্দের উদ্যোগে টিউলিপের সম্মানে  এ ঈদ রিসিপশন পার্টির আয়োজন করা হয়।
বিশিষ্ট টিভি উপস্থাপক উর্মি মাজহারের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্টানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মৌলানা শফিকুর রহমান বিপ্লবী। এছাড়া ঈদ রিসিপশন অনুষ্টানে বক্তব্য রাখেন লেবার নেতা সাদিক খান এমপি, সাবেক মিনিষ্টার কিথভাজ এমপি, মাইক গেইট এমপি, ষ্টিফেন টিমস এমপি, বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা ও টিউপি সিদ্দিক এমপি।
টিউলিপ সিদ্দিক এমপি তার নির্বাচনী এলাকা হামষ্টেড এন্ড কিলবার্নের অধিবাসী ও বৃটেনের বাংলাদেশী কমিউটিকে ধন্যবাদ জানিয়ে বলেন তাদের সকলের পরিশ্রমের ফলে তিনি এমপি নির্বাচিত হয়েছেন। এজন্যে তিনি সকলের কাছে কৃতজ্ঞ এবং তার পথচলায় সকলের সহযোগিতা কামনা করেন। তিনি সকলকে ঈদের শুভেচ্ছা জানান।
ওয়ানডে ক্রিকেটে ধারাবাহিক সাফল্যের জন্য ক্রিকেটারদের ব্রিটেনে সংবর্ধনা দিতে চান বঙ্গবন্ধুর নাতনি ব্রিটিশ এমপি টিউলিপ সিদ্দিক। তিনি ক্রিকেট তারকাদের টাইগার সম্বোধন করে বলেন, ক্রিকেট বিশ্বে বাংলাদেশকে যে উঁচুতে নিয়ে গেছেন বেঙ্গল টাইগাররা, তা দেশের একটি বিশাল অর্জন। আমি তাদের অভিনন্দন জানাই। ক্রিকেটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আসুন ব্রিটেনে। আজকের মতো বিশাল আকারে আমরা আপনাদের সংবর্ধনা দিতে চাই।

লেবার দলের লিডার পদপ্রার্থী ও শেডো হ্যাল্থ সেক্রেটারী এন্ডি বার্নহ্যাম এমপি বলেন, টিউলিপের মতো একজন সহকর্মী পেয়ে আমরা গর্বিত। টিউলিপ সিদ্দিক লেবার পার্টির এক উদীয়মান তারকা।
তিনি বলেন, বৃটেনের বাংলাদেশী কমিউনিটির সাথে লেবার পার্টির সম্পর্ক ঐতিহাসিক। তিনি লেবারের প্রতি ব্রিটিশ বাংলাদেশীদের সমর্থনের কথা কৃতজ্ঞতার সাথে স্মরন করে বলেন, ব্রিটিশ বাঙ্গালীরা লেবার পার্টির সম্পদ।  বাংলাদেশী কমিউনিটি থেকে তিনজন ব্রিটিশ বাঙ্গালী এমপি আজ ব্রিটিশ পার্লামেন্টে যা ব্রিটিশ মূলধারায় বাঙ্গালী কমিউনিটির সম্বৃদ্ধ অবস্থানেরই স্বীকৃতি।
বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা তার মেয়ের উজ্জ্বল ভবিষ্যতের জন্যে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। গত ৭ মে ব্রিটিশ পার্লমেন্ট নির্বাচনে বিজয়ী হওয়ার পর এটিই টিউলিপ সিদ্দিক এমপি´র প্রথম সমাবেশ। ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্টানে লেবার দলের নেতা কর্মী ছাড়াও বেশ কয়েকজন এমপি এবং বৃটেনের বিভিন্ন প্রান্থ থেকে বাংলাদেশী কমিউনিটির কয়েকশ মানুষ অংশ নেন।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com