Latest News

গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সাধারন সভা অনুষ্টিত

সেলিম আলম, মাদ্রিদ : গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সাধারন সভায় নিজেদের মধ্যকার হৃদ্যতার সম্পর্ক সুদৃঢ় করা এবং ঐক্যবদ্ধভাবে কমিউনিটির সেবা করার প্রত্যয় ব্যক্ত করা হয়। গত ২৬ আগষ্ট মাদ্রিদের বাংলাদেশ এসোসিয়েশন হলে অনুষ্টিত এ সভায় বাংলা সংস্কৃতি, ইতিহাস ঐতিহ্যের সাথে প্রবাসে বেড়ে ওঠা ভবিষ্যত প্রজন্মকে পরিচয় করিয়ে দেয়া, বিভিন্ন অনুষ্টান ও খেলাধূলার মাধ্যমে শিশু কিশোরদের শারীরিক ও মানসিক বিকাশে সহযোগিতা করার কথাও সাধারণ সভায় উত্থাপন করা হয়।  গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুনের সভাপতিত্বে অনুষ্টিত সভাটি পরিচালনা করেন সাধারন সম্পাদক সিফার আহমেদ ।
 সভায় অন্যান্যের মধ্যে  বক্তব্য রাখেন সাবেক সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর, সহ সভাপতি আব্দুল কাইয়ুম সেলিম, সেলিম আলম, উপদেষ্টা লুতফুর রহমান, আব্দুল কাইয়ুম মাসুক, রমিজ উদ্দিন, ইসলাম উদ্দিন পঙ্কি, আব্দুল হামিদ সঞ্জু, খায়রুজ্জামান জামান, নুরুল ওয়াহিদ, বকুল খান, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, ফয়জুর রহমান, ফরহাদ আহমেদ, আবু জাফর রাসেল, হুমায়ুন কবির রিগ্যান,ছানুর মিয়া ছাদ,ফয়ছল ইসলাম, রশীদ আহমেদ,রাজু আহমেদ, নাজমূল ইসলাম নাজু, শাওন আহমেদ, ফজির আলী নাদিম,আকাশ ফাহমিদ, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, বেলাল আহমেদ, মনির মিয়া, আবু তাহের, আমীন চৌধুরী, সাইদুল হক টিপু প্রমুখ।
উল্লেখ্য, গ্রেটার সিলেট এসোসিয়েশনের বর্তমান কমিটির নির্বাচন কালীন সময় থেকে বিভিন্ন মতভেদের কারনে সাংগঠনিক কার্যক্রম স্থিমিত ছিল। কিন্তু বর্তমানে সকলের ঐকান্তিক প্রচেষ্টায় তার অবসান ঘটায় গ্রেটার সিলেট এসোসিয়নে স্বত:স্ফূর্ততা ফিরে এসেছে।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com