Latest News

মাদ্রিদে পরিকল্পনা মন্ত্রনালয়ের সহকারী প্রধান মিনহাজুল ইসলাম জায়েদ সংবর্ধিত

সেলিম আলম, মাদ্রিদ : বাংলাদেশ সরকারের  পরিকল্পনা মন্ত্রনালয়ের সহকারী প্রধান   মিনহাজুল ইসলাম জায়েদকে সংবর্ধনা প্রদান করেছে জুড়ি ওয়েলফেয়ার এসোসিয়েশন ইন স্পেন।  গত ৭ আগষ্ট মাদ্রিদের স্থানীয় একটি রেষ্টুরেন্টে আয়োজিত এ  সভায় সংবর্ধিত অতিথি মিনহাজুল ইসলাম জায়েদ বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে প্রবাসীদের অবদানের কথা তুলে ধরে বলেন, বাংলাদেশের উন্নয়নের চাকা গতিশীল রাখতে প্রবাসীদের পাঠানো কষ্টার্জিত  অর্থ সবচেয়ে বড় ভূমিকা রাখছে। বাংলাদেশ সরকারও প্রবাসীদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধি করেছে। সুষ্টু পরিকল্পনা বাস্তবায়নের প্রত্যয়, স্বদেশ প্রেম আর  প্রবাসীদের সহযোগিতা অব্যাহত থাকলে স্বপ্নের সোনার বাংলা গড়া  সময়ের ব্যাপার বলে তিনি মন্তব্য করেন।
মিনহাজুল ইসলাম জায়েদ প্রবাসীদেরকে বাংলাদেশে বেশি করে বিনিয়োগ করার অনুরোধ জানান।  ইসলাম উদ্দিন পঙ্কির সভাপতিত্বে ও ফরহাদ উদ্দিনের পরিচালনায়  অনুষ্টিত সভায় বক্তারা হাকালুকি হাওয়রকে উন্নয়ন পরিকল্পনার  আওতায় এনে ইকোপার্ক ও অন্যান্য প্রকল্প বাস্তবায়নের  জন্য পরিকল্পনা মন্ত্রনালয়ের সহকারী প্রধানকে সহযোগিতা করার অনুরোধ জানান।
 মিনহাজুল ইসলাম জায়েদ তার নিজস্ব অবস্থান থেকে বৃহত্তর সিলেটের উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি জানান, মাতৃভূমি বাংলাদেশের প্রতি প্রবাসীদের যে অফুরান ভালোবাসা, তা বিদেশে এসে উপলব্ধি করছেন তিনি। এ মতবিনিময় ও সংবর্ধনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গ্রেটার সিলেট এসোসিয়েশনের সভাপতি আল মামুন, বাংলাদেশ এসোসিয়েশনের সাধারন সম্পাদক মিনহাজুল আলম মামুন, কমিউনিটি নেতা কামরুজ্জামান সুন্দর, মওলানা আসাদুজ্জামান রাজ্জাক,আব্দুল কাইউম মাসুক,  আব্দুর রহমান শেখ, শহিদুজ্জামান জামাল, মনুজুরুল আলাম, খায়রুজ্জামান জামান, লুতফুর রহমান,  রমিজ উদ্দিন, নুরুল ওয়াহিদ, বকুল খান, নাজু ইসলাম, হুমায়ুন কবির রিগান, ফয়জুর রহমান প্রমুখ।
মৌলভীবাজারের জুড়ি উপজেলার কৃতি সন্তান, বাংলাদেশ সরকারের  পরিকল্পনা মন্ত্রনালয়ের সহকারী প্রধান মিনহাজুল ইসলাম জায়েদ এক সংক্ষিপ্ত সফরে স্পেনের মাদ্রিদে এলে তার সম্মানে এ সংবর্ধনা সভা ও মতবিনিময় সভার আয়োজন করে স্পেনস্থ জুড়ি ওয়েলফেয়ার এসোসিয়েশন।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com