Latest News

বার্মিংহাম প্রবাসী কালাম উদ্দিনের ইন্তেকাল: ২৮ সেপ্টেম্বর জানাজা

এসবিএন ডেস্ক : বার্মিংহাম প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা কালাম উদ্দিন গত ২৬ সেপ্টেম্বর বার্মিংহামস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া.... .রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর। মরহুমের গ্রামের বাড়ি সিলেটের বিয়ানীবাজারে। জনাব কালাম উদ্দিন দীর্ঘদিন যাবত ক্যান্সার রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, তিন কন্যা, মা ভাইবোন, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ ২৮ সেপ্টেম্বর বাদ যোহর বার্মিংহামস্থ
Madinatul Uloom al-Islamyah
1 Moor Street, West Bromwich, B70 7AU
  - এ অনুষ্টিত হবে। পরে বাংলাদেশে মরহুমের নিজ বাড়ী বিয়ানীবাজারের দেউল গ্রামে পারিবারিক করবস্হানে তাকে সমাহিত করা হবে । মরহুমের পরিবারের পক্ষ থেকে প্রবাসী সকল বাংলাদেশীদের কাছে তার আত্মার মাগফেরাত এর জন্য দোয়া কামনা করা হয়েছে ।
মরহুম কালাম উদ্দিন বাংলা টিভি ও এসএ টিভি'র স্পেন প্রতিনিধি এবং স্পেন বাংলা নিউজ এর বার্তা সম্পাদক লোকমান হোসেনের সমন্ধি।  কালাম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন এটিএন বাংলা'র স্পেন প্রতিনিধি বনি হায়দার মান্না, চ্যানেল এস এর স্পেন প্রতিনিধি আফাজ জনি, এনটিভি'র স্পেন প্রতিনিধি ফয়জুল হক রানা ও চ্যানেল আই এর স্পেন প্রতিনিধি সাহাদুল সুহেদ।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com