Latest News

প্যারিসে বাংলাদেশী ব্যবসায়ীদের সাথে আনিস গ্রুপের এমডি´র মতবিনিময়

আবু তাহির, ফ্রান্স:  ফ্রান্সে বসবাসরত বাংলাদেশী ব্যবসায়ীদের সাথে বাংলাদেশের আনিস  গ্রুপের এমডি সিআইপি আশেকের এক মতবিনিময় ফ্রান্সের প্যারিসে অনুষ্ঠিত হয়েছে।
গত ১৫ অক্টোবর প্যারিসের গার্দু নর্দের এক অভিজাত রেস্তোরায় এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। ফ্রান্সের বাংলাদেশী ব্যাবসায়ী নেতা মাসুদ হায়দারের পরিচালনায় ও এ বিএম শাহজাহান এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বাংলাদেশ দূতাবাস ফ্রান্সের কমার্শিয়াল কাউন্সিলর ফিরোজ উদ্দিন, আজম খান, ফরাসী ব্যবসায়ী মিশেল চ্যাং, রডুজ শু সহ ব্যাবসায়ী নেতারা।
এ সময় বক্তারা বলেন, বাংলাদেশে বিনিয়োগের  সুষ্ট পরিবেশ বিরাজ করছে। মাঝে মধ্যে অনভিপ্রেত কিছু ঘটনা ব্যবসায় স্থবিরতা নিয়ে আসলেও তা কাটিয়ে উঠে বাংলাদেশ তার ধারায় ঠিকই এগিয়ে যাচ্ছে। ব্যাংকে টাকা জমিয়ে না রেখে বাংলাদেশে বিনিয়োগ করার আহবান জানান বক্তারা। ব্যবসা-বানিজ্যের অগ্রযাত্রায় বাংলাদেশ বিশ্ব আসনে তার আসন পাকাপোক্ত করছে উল্লেখ করে তারা বলেন, প্রবাসীদের সহায়তা আছে বলেই ব্যাবসা বানিজ্য সহ সকল ক্ষেত্রে অভাবনীয় সাফল্যের দিকে বাংলাদেশ।
আমাদের গার্মেন্টস সেক্টর তার লক্ষমাত্রা অতিক্রম করবে এবং বিশ্বের পোশাক শিল্পের বাজারে বাংলাদেশের নাম উজ্জ্বল থাকবে বলেও অভিমত ব্যক্ত করেন বক্তারা।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com