Latest News

পৌর নির্বাচনে অংশগ্রহণ করবে বিএনপি

এসবিএন ডেস্ক : আসন্ন পৌর নির্বাচনে অংশগ্রহণ করতে যাচ্ছে বিএনপি। ২৫ নভেম্বর রাতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সভাপতিত্বে তার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সিনিয়র নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।
আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে যাচ্ছে বিএনপি।  রাত সোয়া ৯টা থেকে রাত ১১টা পর্যন্ত চলা ঐবৈঠকে অংশ নেন দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জে. (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্রি. জে. (অব.) আসম হান্নান শাহ, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য ড. ওসমান ফারুক, আমীর খসরু মাহমুদ চৌধুরী, শামসুজ্জামান দুদু ও আবদুল কাইয়ুম, যুগ্ম মহাসচিব মো. শাহজাহান, দলের মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন।
বৈঠকে প্রার্থী চূড়ান্ত করার জন্য বিভাগওয়ারী সাতটি কমিটি করার সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া দলের চেয়ারপারসনের অধীনে পৌর নির্বাচন সমন্বয়ের লক্ষ্যে দলের একজন স্থায়ী কমিটির সদস্যকে প্রধান সমন্বয়ক করে একটি কেন্দ্রীয় কমিটি করা হবে। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী জেলা নেতাদের কেন্দ্রে পৌর মেয়র প্রার্থীদের তালিকা পাঠাতে বলা হয়েছে।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com