Latest News

মাদ্রিদে 'বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্ট-২০১৫' এর উদ্বোধন

সেলিম আলম, মাদ্রিদ : আসন্ন বিজয় দিবস উপলক্ষে স্পেনের মাদ্রিদে 'বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্ট-২০১৫' এর উদ্বোধন করা হয়েছে। গত  ১৫ নভেম্বর,  রবিবার উদ্বোধনী খেলায় সিলেট রয়েল ক্লাবকে হারিয়ে ঢাকা ফ্রুতাস শুভ সূচনা করে।
'বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্ট-২০১৫' এর উদ্বোধনী অনুষ্টানে উপস্থিত  ছিলেন   কমিউনিটি ব্যক্তিত্ত্ব খোরশেদ আলম মজুমদার, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেন এর সভাপতি জামাল উদ্দিন মনির প্রমূখ। একেএম জহিরুল ইসলাম, মোহাম্মেদ আল আমিন ও আবু বকরের সহযোগিতায় অনুষ্টিত উদ্বোধনী অনুষ্টানে উপস্থিত সুধীজন বলেন, প্রবাসে খেলাধুলা, বাংলাদেশী শিল্প-সংস্কৃতি বিকাশ এবং দেশের গৌরবময় ইতিহাস প্রবাসীদের কাছে ছড়িয়ে দিতে এরকম আয়োজনের বিকল্প নেই এবং এরকম আয়োজন সফল করতে প্রবাসী  বিত্তবানদের এগিয়ে আসতে হবে। আয়োজকরা তাদের বক্তব্যে প্রবাসী বাংলাদেশী যুবসমাজকে বিভিন্ন পেশায় অর্থ উপার্জনের পাশাপাশি শারীরিক ও মানসিক বিকাশে উদ্বুদ্ধ করতে এরকম প্রতিযোগিতা সহায়ক বলে উল্লেখ করেন।

বিশিষ্ট ক্রীড়া সংঘটক আল আমিন  'বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্ট-২০১৫' এর উদ্ভোধন ঘোষণার পর মাঠে নামে  সিলেট রয়েল ক্লাব ও ঢাকা ফ্রুতাস। সিলেট রয়েল ক্লাব ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৬৫রান। জবাবে ঢাকা ফ্রুতাস ১৫ ওভারে ৬ উইকেট থাকতেই ঐ রান টপকে যায়। তারা করেন ১৬৮ রান।  ঢাকা ফ্রুতাসের মেহেদি হাসান ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হোন। খেলা দেখতে ও দুপুর থেকেই খেলার মাঠ দর্শকপূর্ণ হয়ে উঠে। সবাই তরুন আয়োজকদের ভুয়সী প্রশংসা করেন।  আয়োজকরা জানান, আগামী ১৫  ডিসেম্বর পর্যন্ত খেলা চলবে এবং বিজয় দিবসে এক অনাড়ম্বর অনুষ্টানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হবে।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com