Latest News

স্পেনে বাংলাদেশীর মৃত্যু : লাশ পাঠাতে কমিউনিটির সহযোগিতা আহ্বান

সেলিম আলম, মাদ্রিদ : স্পেনের মাদ্রিদে বসবাসরত বাবলু হোসেন (৩৬) হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি... রাজেউন)। ১ জানুয়ারি জুমআর নামাজ শেষে বাসায় যাওয়ার পর অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় হাসপাতাল মনওকলা (খেমিনেজ দিয়েজ) এ নেয়া হয়। ওখানে বিকেল ৪টায় তিনি ইন্তেকাল করেন। 
মরহুম বাবলু হোসেনের বাড়ি মাদারীপুর জেলার কালকিনি থানায়।
তিনি সদ্য স্পেনের রেসিডেন্ট কার্ড (বৈধতা) পেয়েছেন । দীর্ঘ প্রবাসের গ্লানি টানার পর স্বপ্ন ছিল শীঘ্রই দেশে যাবেন, সেখানে অপেক্ষার প্রহর গুণছেন প্রিয়তমা স্ত্রী, ৩ সন্তান। ফিরবেন ঠিকই; নিথর দেহ নিয়ে। লাশ হয়ে!
মরহুম বাবলু হোসেনের লাশ বাংলাদেশে পাঠানো এবং তার পরিবার, বিশেষ করে তিনটি শিশু কন্যা সন্তানের বরন পোষনের জন্য মাদ্রিদেরর বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ প্রবাসী সকলের সার্বিক সহযোগিতার আহ্বান করেছেন ।  সহযোগিতার জন্য যোগাযোগ :  জাকির হোসেন -৬৩২৮৭৩৮৪৯, আলিমেন্তাসিওন ও কারনেসেরিয়া ,কাইয়ে ট্রিবুলেতে, লাভাপিয়েস এবং সেলিম আলম, প্লাসিড এক্সপ্রেস, কাইয়ে সম্ব্রেরেতে-৫, লাভাপিয়েস। এ ছাড়াও  সহযোগিতার জন্য বাংলাদেশী অধ্যুষিত লাভাপিয়েস সংলগ্ন বাংলাদেশ মসজিদ কমিটি, বায়তুল মোকাররাম মসজিদ - এ যোগাযোগ করতে পারবেন। আগামী ৪ জানুয়ারি,  সন্ধ্যা ৭ টায় বোম্বে মাসালা রেষ্টুরেন্টে বৃহত্তর ফরিদ পুর কমিটির আয়োজনে মরহুম বাবলু হোসেনের রুহের মাগফেরাত কামনা এবং আর্থিক সহযোগিতা বিষয়ক এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। বিস্তারিত তথ্যের জন্য মিজানুর রহমান বিপ্লব, রিজভী আলম ও মোখলেছুর রহমান দিদারের সাথে যোগাযোগ করার ও অনুরোধ করা হয়েছে।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com