Latest News

স্পেনে ফরিদপুর কল্যান সমিতি গঠিত : বিপ্লব সভাপতি, আক্কাস সম্পাদক

সেলিম আলম, মাদ্রিদ : শিক্ষা ও সংস্কৃতি  বিকাশের পাশাপাশি ভবিষ্যত প্রজন্মের মধ্যে দেশ প্রেম সৃষ্টির লক্ষ্যে সম্মলিিতভাবে কাজ করার অঙ্গীকার নিয়ে স্পেনের মাদ্রিদে গঠন করা হয়েছে বৃহত্তর ফরিদপুর কল্যান সমিতি। গত ৪ জানুয়ারি বিকেলে স্থানীয় একটি রেষ্টুরেন্টে আয়োজিত সাধারন সভায় উপস্থিতিদের সম্মতিক্রমে মিজানুর রহমান বিপ্লবকে সভাপতি, শেখ আক্কাসকে  সাধারন সম্পাদক ও তোতা কাজ কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। কমিটির উল্লেখযোগ্য পদে যারা রয়েছেন-
সভাপতি: মিজানুর রহমান বিপ্লব, সহ-সভাপতি: (১)জাকির হোসন, (২)নূরুল আলম, (৩) এমদাদ হাওলাদার, সাধারণ সম্পাদক: মোঃ আক্কাস হোসেন, সি: যুগ্ম সাধারণ সম্পাদক: মো রিজভী আলম, যুগ্ম সাধারণ সম্পাদকঃ (১)আকতার হোসেন, (২) রুবেল খাঁন, (৩) মনোয়ার হোসেন, (৪) সাখাওয়াত হোসেন বাবলু, (৫) ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক: তোতা কাজী, সহ সাংগঠনিক সম্পাদক: (১)আবু হানিফ,  (২)মিজানুর রহমান, (৩)নিজাম উদ্দীন,  অর্থ সম্পাদক: জসীম উদ্দীন, সহ অর্থ সম্পাদক: লুৎফর রহমান, দপ্তর সম্পাদক:  নজরুল ইসলাম রানা, আইন সম্পাদক: জাকির হোসেন জহির, আপ্যায়ন সম্পাদক: ইউনুছ প্রামানিক, ধর্ম সম্পাদক: হারূনর রশিদ, ক্রীড়া সম্পাদক: মাসুদ রানা, মহিলা সম্পাদিকা: রুনা জামান, সহ মহিলা সম্পাদিকা: (১)সাথী মনোয়ার, (২) রূম্পা আকাশ।
সদস্য: (১)মোখলেছুর রহমান দিদার, (২)হেমায়েত হোসেন, (৩)আইয়ুব আলী সোহাগ, (৪)ফারুখ আহমেদ মবিন,  (৫) অশ্রূ হালদার, (৬)আবুল খায়ের । উপদেষ্টা মন্ডলী: (১) দুলাল আহমেদ, (২)শরীফ মনিরুজ্জামান,  (৩)আব্দুল কাদির, (৪) মোজাফফর হোসেন,  (৫)আব্দুল ওয়াদুদ মিয়া, (৬) বাদল মুন্সী।
রিজবী আলম ও জাকির হোসেনের পরিচালনায় কমিটি গঠন নিয়ে অন্যান্যের মধ্যে অালোচনায় অংশগ্রহণ করেন শরিফ মনির, মোখলেছুর রহমান দিদার, নুরুল আলম, আয়ুব আলী সোহাগ, হেমায়েত খান প্রমূখ।
সভায় স্পেনে প্রবাসী ফরিদপুরের কৃতি সন্তান সদ্য প্রয়াত বাবুল হাওলাদারের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা  জ্ঞাপন করা হয়।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com