Latest News

স্পেনে হবিগঞ্জ জেলা এসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত

সেলিম আলম, মাদ্রিদ : হবিগঞ্জ জেলার ইতিহাস ঐতিহ্যকে বিশ্বময় ছড়িয়ে দেয়ার পাশাপাশি বাংলা সাংস্কৃতিকে প্রবাসে লালন করতে এবং বিদেশীদের কাছে বাংলাদেশের ভাবমূর্তী উজ্জ্বল রাখতে বাংলাদেশের প্রত্যেকটি জেলার প্রবাসীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। স্পেনের হবিগঞ্জ জেলা এসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক অনুষ্টানে বক্তারা এ কথাগুলো বলেন।
গত ১৫ ফেব্রুয়ারি, সোমবার মাদ্রিদের স্থানীয় একটি রেষ্টুরেন্টে সংগটনের নব গঠিত কমিটির সভাপতি  সাইফুল আলমের  সভাপতিত্বে  অনুষ্টিত সভায়  কমিউনিটি ব্যক্তিত্ব আবুল খায়ের, বাংলাদেশ এসোসিয়েসনের সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর, সাবেক সাধারন সম্পাদক মিনহাজুল আলম মামুন, গ্রেটার সিলেট এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি সুহেল আহমেদ সামসু , উপদেষ্টা লুতফুর রহমান, আব্দুল কাইয়ুম মাসুক, রমিজ উদ্দিন সহ কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর পুর্বে এক সাধারন সভায় আলোচনা ও মতামতের ভিত্তিতে সাইফুল আলমকে সভাপতি, মাহবুবুর রহমানকে সাধারন সম্পাদক এবং জাকির হুসেনকে সাংগটনিক সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। নবনির্বাচিত সাধারন সম্পাদক মাহবুবুর রহমানের পরিচালনায়  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সভাপতি আব্দুল মুত্তাকিন মুজাক্কির ও প্রধান উপদেশষ্টা সুহেল আহমেদ সামসু , ইসলাম  উদ্দিন  পঙ্কি,  বকুল খান, মোহাম্মেদ ছায়েদ মিয়া, হূমায়ুন কবির রিগ্যান প্রমূখ। অনুষ্ঠানে বক্তারা বলেন, ঐতিহ্য সমৃদ্ধ হবিগঞ্জ জেলাবাসীর ভ্রাতৃত্ব, সম্প্রীতি, সৌহার্দ্য প্রবাসেও ছড়িয়ে দিতে হবে। বক্তারা আঞ্চলিক সংগঠনগুলোর ভিত্তি মজবুত হলে সামাজিক বন্ধন আরও সুদৃঢ় হবে বলে মন্তব্য করেন।  নবগঠিত কমিঠির অন্যান্য নেতৃবৃন্দ হলেন : উপদেষ্টা- মুজিবুর রহমান, সাবুদ মিয়া, ফারুক আহমেদ ও শাহাদাদ হুসাইন, সহ সভাপতি- নুরুল হক, আলী হুসাইন চৌধুরী ও আব্বাস উদ্দিন, সহ সাধারন সম্পাদক- আমিন চৌধুরী ও হাফিজ মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক- ইদ্রিস মিয়া ও কামাল হুসাইন, প্রচার সম্পাদক- চুনু মিয়া, সহ প্রচার সম্পাদক- শিপন মিয়া, অর্থ সম্পাদক- স্বপন মিয়া,
সহ অর্থ সম্পাদক- তৈবুর রহমান, ক্রীড়া সম্পাদক- এমরান হুসাইন, সহ ক্রীড়া সম্পাদক- আব্দুল করিম সাজ্জাদ, আইন সম্পাদক- আব্দুল মালিক, সমাজ সেবা সম্পাদক- সাইফ উদ্দিন, সহ সমাজ সেবা সম্পাদক - শেখ আবিদুর রহমান, আন্তর্জাতিক সম্পাদক- সাইদুর রহমান, ধর্ম সম্পাদক - খিজির মিয়া, সহ ধর্ম সম্পাদক - জামাল উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- মিজানুর রহমান, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- মিলাদুর রাহমান, দপ্তর সম্পাদক- হিফজুর রহমান, সহ দপ্তর সম্পাদক-  খালেদুর রহমান, সম্মানিত সদস্য - আবুল খায়ের, আব্দুল মুত্তাকিন মুজাক্কির, মোহাম্মেদ ছায়েদ মিয়া, জাহাঙ্গীর আলম, খালেদ আহমেদ রনি, আহমেদ চৌধুরী, নজরুল ইসলাম ও  সুমন আহমেদ।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com