Latest News

মিলানে বৃহত্তর ঢাকা সমিতির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

নাজমুল হোসেন, মিলান : ইতালির মিলানে বৃহত্তর ঢাকা বিভাগের ৬ টি জেলার প্রবাসীদের সংঘঠন বৃহত্তর ঢাকা সমিতি মিলান এর নবগঠিত কমিটির অভিষেক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। গত ১৭ জুলাই, রবিবার স্থানীয় একটি হলরুমে অভিষেক অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত স্বনামধন্য সংগীত শিল্পী সংসদ সদস্য মমতাজ বেগম।
অনুষ্ঠানে কমিটির নব নির্বাচিত সভাপতি আনোয়ার বেপারী ও সাধারণ সম্পাদক লুৎফুর রহমানের হাতে  নতুন কমিটি হস্তান্তর করেন প্রধান উপদেষ্টা আইয়ুব আলী ও আলী আহমেদ।
সভাপতি আনোয়ার বেপারীর সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক লুৎফুর রহমানের পরিচালনায় আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে  তেলাওয়াত, সমবেত জাতীয় সংগীত ও সকল নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।
শুভেচ্ছা বক্তব্য রাখেন ঢাকা সমিতির সিনিয়র সহ সভাপতি নুরুল ইসলাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক মো: আবদুল্লা মোল্লা, প্রচার সম্পাদক কাইয়ুম মোল্লা, সাংস্কৃতিক সম্পাদক হারুন মাহমুদ, প্রধান উপদেষ্টা আইয়ুব আলী, উপদেষ্টা শেখ আলী আহম্মেদ, চঞ্চল রহমান, সাবেক সাধারণ সম্পাদক মন্জুর হোসেন সাগর প্রমুখ।
এছাড়াও অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইতালি আওয়ামীলীগের সহ সভাপতি হাবিব চৌধুরী, লোম্বার্দিয়া আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মান্নান মালিতা, সাধারণ সম্পাদক নাজমুল কবির জামান, প্রবীণ আওয়ামীলীগ নেতা আকরাম হোসেন, বিএনপির সহ সভাপতি শাহীন হাওলাদার, কুমিল্লা সমিতির সভাপতি রফিকুল ইসলাম দেওয়ান, সাধারণ সম্পাদক হানিফ শিপন, সিলেট সমিতির সভাপতি জামিল আহমেদ, নোয়াখালী সমিতির সভাপতি হারুন উর রশিদ, মাদারীপুর সদর উপজেলার সভাপতি  রিপন খান,বিএনপি নেতা রিমন মোল্লা, যুবদলের সম্পাদক রাজু খান, যুবলীগের সম্পাদক শফি উদ্দিন, রাজৈর কল্যাণ সমিতির সভাপতি মামুন হাওলাদার, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট এর সভাপতি সাজু চৌধুরী, পেশাজীবীলীগের সভাপতি তুহিন মাহমুদ, শ্রমিকলীগের মনসুর খালাসী, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাজী শাহ আলম প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে মিলানের রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক আঞ্চলিক ব্যবসায়ী নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন স্থানীয় সংগীত ও নৃত্য শিল্পীরা। অতিথি হিসাবে সংগীত পরিবেশন করেন বাংলাদেশ থেকে আশা লেনিন ও মমতাজ।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com