Latest News

মিলানে লোম্বার্দিয়া আ‘লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

নাজমুল হোসেন, মিলান : ইতালির মিলানে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে লোম্বার্দিয়া আওয়ামীলীগ। ১৮ আগস্ট রবিবার বিকাল ৬ টায় স্থানীয় একটি রেস্টুরেন্টে লোম্বার্দিয়া আওয়ামীলীগের  ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নান মালিতা এর সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হানিফ শিপন এর পরিচালনায় আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও বঙ্গবন্ধু সহ সকল নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন লোম্বার্দিয়া আওয়ামীলীগের প্রবীণ আওয়ামীলীগ নেতা আকরাম হোসেন,আলী আহমেদ,জামিল আহমেদ,খোরশেদ আলম,চঞ্চল রহমান,সহ সভাপতি আবুল বাসার,সাংগঠনিক সম্পাদক ইরফান শিকদার,পেশাজীবীলীগের সভাপতি তুহিন মাহমুদ,
সেচ্ছাসেবকলীগের সভাপতি তোফায়েল আহমেদ খান তপু,প্রচার সম্পাদক জাকির হোসেন মামুন,মাসুদ আহমেদ,আলমগীর হাওলাদার,জালাল হাওলাদার,জালাল মোড়ল,মিজানুর রহমান,মহিব উল্লাহ, শাহ আলম, ইমরান হোসেন, কাওসার আহমেদ, হারুন মাহমুদ প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জিনু মিয়া মেম্বার,ইমাম উদ্দিন,রশিদ আলী,আব্দুল বাসিত দলই,মোমিনুর রহমান,মঞ্জুর হোসেন সাগর সহ লোম্বার্দিয়া আওয়ামীলীগ এর নেতৃবৃন্দরা।
আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু পরিবারের সকলের শান্তি কামনা করে দোয়া এবং মোনাজাত পরিচালনা করেন আবুল বাসার।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com