Latest News

আ‘লীগের ২০তম সম্মেলনে খাবারের মেন্যু কাচ্চি বিরিয়ানি মোরগ পোলাও

এসবিএন ডেস্ক : বাংলাদেশের  সবচেয়ে পুরোনো ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে ২২ ও ২৩ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে। রাজধানী ঢাকাজুড়ে আলোকসজ্জা, ব্যানার-ফেস্টুনসহ নানা সাজসজ্জায় এবার বেশ আলোচিত এবারের সম্মেলন। সম্মেলনে বিদেশি অতিথি, রাজনৈতিক কর্মী, অন্যান্য অতিথিসহ ৫০ হাজার লোকের জন্য খাবারের মেন্যু হিসেবে রাখা হয়েছে কাচ্চি বিরিয়ানি ও মোরগ পোলাও।

খাদ্য উপকমিটির আহ্বায়ক এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া জানিয়েছেন,  ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর-দক্ষিণের জন্য দুটি বুথ থাকবে। এ ছাড়া প্রত্যেক বিভাগের জন্য আলাদা করে খাদ্য সরবরাহের ব্যবস্থা থাকবে। বিদেশি প্রতিনিধিসহ অন্য অতিথিদের জন্য ১৫টি বুথ থাকবে। প্রতিটি বুথে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ২০ জন সদস্য, স্বেচ্ছাসেবক ১০০ জন এবং দুজন করে কেন্দ্রীয় নেতা থাকবেন।

সম্মেলনে খাবারের মেন্যুর বিষয়ে খাদ্য উপকমিটির সদস্যসচিব খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, প্রথম দিন দুপুরে মোরগ পোলাও দিয়ে অতিথিদের আপ্যায়ন করা হবে। ওই দিন রাতে থাকবে কাচ্চি বিরিয়ানি। আর পরদিন দুপুরের খাবারের তালিকায়ও থাকবে মোরগ পোলাও। আর প্রতি বেলা খাবারের সঙ্গে পরিবেশন করা হবে বোতলজাত পানি, কোমল পানীয়, ফিরনি, পান এবং টিস্যু পেপার। এর বাইরে দুটি চা ও কফি কর্নার থাকবে। 

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com