Latest News

বার্সেলোনায় সুনামগঞ্জ এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন : মনোয়ার সভাপতি আবির সাধারণ সম্পাদক

এসবএিন ডেস্ক : স্পেনের বার্সেলোনায় সুনামগঞ্জ প্রবাসিদের সংগঠন ‘ এসোসিয়েশন কুলতুরাল দে সুনামগঞ্জ এন কাতালোনিয়া‘র নির্বাচন  অনুষ্ঠিত হয়েছে।  গত ১২ মার্চ অনুষ্ঠিত এ নির্বাচনে সভাপতি পদে মনোয়ার পাশা, সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম আবির, সাংগঠনিক সম্পাদক পদে কামাল মিয়া ও অর্থ সম্পাদক পদে আশিদুর রহমান নির্বাচিত হয়েছেন।
বার্সেলোনার স্থানীয় একটি রেষ্টুরেন্টে সকাল ১০ টা থেকে বিকেল ৬ টা পর্যন্ত ভোটগ্রহণ চলার পর ভোট গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।। এ নির্বাচনে মনোয়ার-হারুন-স্বপন-নজরুল ও কবির-আবির-কামাল-আসিদুর এ দু‘টি প্যানেল প্রতিদ্বন্ধিতা করে।
সভাপতি পদে মনোয়ার পাশা (প্রতীক গোলাপ ফুল ) ১৭১ ভোট পেয়ে নির্বাচিত হোন। তার নিকটতম প্রতিদ্বন্ধি কবির উদ্দিন (প্রতীক চেয়ার ) ১৬৯ ভোট পেয়েছেন। সাধারন সম্পাদক পদে নজরুল ইসলাম আবির (প্রতীক বাই সাইকেল) ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি হারুন রশিদ (প্রতীক আনারস) ১৬৫ ভোট পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে কামাল মিয়া (প্রতীক আম)   ১৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।  তার নিকটতম প্রতিদ্ধন্ধি ছিলেন আ: রকিব স্বপন (প্রতীক দেয়াল ঘড়ি) ১৬১ ভোট পেয়েছেন।  অর্থ সম্পাদক পদে আশিদুর রহমান (প্রতীক মই)  ১৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধন্ধি ছিলেন নজরুল ইসলাম (প্রতীক মোবাইল) ১৫০ ভোট পেয়েছেন।
‘এসোসিয়েশন কুলতুরাল দে সুনামগঞ্জ এন কাতালোনিয়া‘র নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে ৩৫২ জন সুনামগঞ্জ প্রবাসি তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তার মধ্যে ৪৫ টি ভোট বাতিল  ঘোষণা করা হয়। 

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com