Latest News

মাদ্রিদে ’নিরপেক্ষ নির্বাচন ও আগামীর বাংলাদেশ’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

এসবিএন ডেস্ক : বাংলাদেশে সকল দলের অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে হবে। ভয়েজ ফর বাংলাদেশ, স্পেইন এর আয়োজনে ’নিরপেক্ষ নির্বাচন ও আগামীর বাংলাদেশ’ শীর্ষক সেমিনারে বক্তারা এ কথা বলেন । গত ২২ মার্চ মাদ্রিদের স্থানীয় একটি হলে সংগঠনের আহ্বায়ক সেলিম আলমের সভাপতিত্বে ও সদস্য সচিব আবু জাফর রাসেলের পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি  হিসেবে বক্তব্য দেন কমিউনিটি ব্যক্তিত্ব ও  বাংলাদেশ কালচারাল এসোসিয়েশনের সভাপতি  খোরশেদ আলম মজুমদার। তিনি বলেন, বাংলাদেশকে স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্টা করতে রাজনৈতিক স্থিতিশীলতার প্রয়োজন। সেজন্য আগামী নির্বাচন হতে হবে স্বচ্ছ ও নিরপেক্ষ। অনুষ্টানের প্রধান আলোচক সাংবাদিক মিনহাজুল আলম মামুন বলেন, দেশে আইনের শাসন এবং মানুষের মৌলিক অধিকার প্রতিষ্টার পাশাপাশি বাক ও ব্যক্তি স্বাধীনতা নিশ্চিত করতে আমাদের সকলকেই ভূমিকা রাখতে হবে।

সেমিনারে বক্তব্য দেন রিয়াজ উদ্দিন লুৎফুর, ইসলাম উদ্দিন পঙ্কি, আবু সায়েম মিয়া, কাজী আলমগীর, সায়াদ মিয়া প্রমূখ।
সভাপতির বক্তব্যে সংগঠনের আহবায়ক সেলিম আলম বলেন, যোগ্য এবং সৎ লোকের মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করা হলে দেশে একটি নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।
সেমিনারে উপস্থিত ছিলেন স্পেন বাংলা প্রেসক্লাবের সহ সভাপতি জাহিদুল আলম মাসুদ, কমিউনিটি ব্যক্তিত্ব সৈয়দ মাসুদুর রহমান নাসিম, মোজাম্মেল হুসেন, হাবিব আলী,  দিদারুল কারিম, আব্দুল মোতাল্লিব বাবুল, জাকির হুসেন চৌধুরী,আমিরুল ইসলাম, নজরুল ইসলাম প্রমূখ।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com