Latest News

ছোটপর্দায় ব্যস্ত সাফা কবির

এসবিএন ডেস্ক :  ছোট পর্দায় দুরন্ত গতিতে ছুটে চলেছেন এ প্রজন্মের প্রিয়মুখ সাফা কবির। বিজ্ঞাপন, ধারাবাহিক, অনুষ্ঠান উপস্থাপনা সব ক্ষেত্রে সমানতালে ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি একসঙ্গে দুই বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন। একটি বহুজাতিক কোম্পানির কোল্ডড্রিংকস এবং কাপ নুডুলসের বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। প্রথম বিজ্ঞাপনটির নির্দেশনা দিয়েছেন আদনান আল রাজীব, যার মাধ্যমেই তিনি মিডিয়া জগতে যাত্রা শুরু করেন। দীর্ঘ তিন বছর পর আদনানের বিজ্ঞাপনচিত্রের মডেল হতে পেরে দারুণভাবে উচ্ছ্বসিত তিনি।
২০১৩ সালে আদনান আল রাজীবের নির্দেশনায় '@এইটিন অলটাইম দৌড়ের উপর' টেলিছবিতে অভিনয়ের মধ্যদিয়ে মিডিয়ায় সাফার যাত্রা শুরু হয়। এতে একজন চায়নিজ চেহারার মেয়ের প্রয়োজন ছিল নির্মাতার। ফেসবুকে সাফার সঙ্গে যোগাযোগের মাধ্যমেই আদনান খুঁজে পান আজকের সাফাকে। প্রথম টেলিছবিতে বাড়িওয়ালির মেয়ের চরিত্রে মাত্র তিনটি দৃশ্যে অভিনয় করেই দর্শকের নজরে আসেন সাফা। নিজের স্বপ্নের পথে এগিয়ে চলা শুরু হয় তার।
এ প্রসঙ্গে সাফা বলেন, 'আদনান আল রাজীবের নির্দেশনায় কাজটি করে আমি অনেক বেশি তৃপ্ত। শুধু তাই নয়, কাজটি নিয়ে আমি অনেক আশাবাদীও। আদনান অনেক যতœ নিয়ে কাজটি নির্মাণ করেছেন। দ্বিতীয় বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন শাকিব ফাহাদ। এই কাজটি নিয়েও আশাবাদী সাফা। মডেলিং ছাড়াও আরটিভিতে সাফার উপস্থাপনায় ব্যস্ত রয়েছেন। আরটিভিতে প্রচার চলতি বাচ্চাদের অনুষ্ঠান 'মিসটেক'-এর নিয়মিত উপস্থাপনা করছেন সাফা। এ ছাড়া অচিরেই নতুন রিয়েলিটি শো 'ক্যাম্পাস স্টার' উপস্থাপনা করতে যাচ্ছেন সাফা।
সাফা কবির , বলা যায় এই সময়ের সম্ভাবনাময় মডেল কিংবা অভিনেত্রীদের একজন। রাহাত রহমানের নির্দেশনায় ‘প্রাণ পিনাট বার’-এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে মূলত আলোচনায় আসেন তিনি। 

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com