Latest News

মাদ্রিদে ইলিয়াছ মুক্তি সংগ্রাম পরিষদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত (ভিডিওসহ)

সাইফুল আমিন, মাদ্রিদ : বিএনপি‘র প্রাক্তন সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াছ আলীকে সুস্থ অবস্থায় ফিরিয়ে দেয়ার দাবিতে ইলিয়াছ মুক্তি সংগ্রাম পরিষদ  স্পেন শাখার উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৬ মার্চ মাদ্রিদে বাংলা টাউন রেস্তোরাঁয় আয়োজিত এ প্রতিবাদ সভায় বক্তারা ইলিয়াছ আলীকে আওয়ামীলীগ সরকারের আতঙ্ক আখ্যায়িত করে আরো বলেন, এম ইলিয়াছ আলী থাকলে সরকার পতন অবশ্যম্ভাবী ভেবেই তাকে গুম করা হয়েছে। অবিলম্বে এ নেতাকে ফিরিয়ে দেয়ার জন্য সরকারের প্রতি বক্তারা আহ্বান জানান । নতুবা দেশ ও বিদেশে জাতীয়তাবাদে বিশ্বাসী জনগণ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাবে।
ইলিয়াছ মুক্তি সংগ্রাম পরিষদ স্পেন শাখার আহ্বায়ক ছানুর মিয়া সাদের সভাপতিত্বে ও সদস্য সচিব আসাদ খানের পরিচালনায় অনুষ্ঠিত এ প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  স্পেন বিএনপি‘র নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব রিয়াজ উদ্দিন লুৎফুর। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন ইলিয়াছ মুক্তি সংগ্রাম পরিষদ স্পেন শাখার প্রতিষ্টাতা সদস্য সচিব ও ছাত্রদল স্পেন শাখার প্রাক্তন আহবায়ক আবু জাফর রাসেল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুব দল স্পেন শাখার  সিনিয়র সহ সভাপতি কাজি জসিম।
প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ইলিাছ মুক্তি সংগ্রাম পরিষদের যুগ্ম আহ্বায়ক আকাশ ফাহমিদ, শরিফ আহমেদ, আরাফাত আলামীন প্রমূখ।
বক্তারা এম ইলিয়াছ আলীর সংসদীয় আসনে সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচনে বিএনপি প্রার্থীর বিজয় হওয়াকে  ইলিয়াছ আলীর জনপ্রিয়তার বহি:প্রকাশ উল্লেখ করে সকল ভোটার ও জনগণের প্রতি কৃতজ্ঞতা জানান। সভা শেষে ইলিয়াছ আলীসহ গুম হওয়া বিএনপি’র নেতা কর্মীসহ দেশ ও জনগণের কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।



যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com