Latest News

মিস বাংলাদেশ ইতালী ২০১৮ বিজয়ী ইন্তু (ভিডিও সহ)

এসবিএন ডেস্ক:  মিস বাংলাদেশ ইতালী ২০১৮ প্রতিযোগিতার গ্রান্ড ফাইনাল রাউন্ডে বিজয়ী হয়েছেন ইন্তু। রানার্সআপ হয়েছেন লিন্ডা ও লাবণ্য। গত ২৯ এপ্রিল রাজধানী শহর রোমের জনপ্রিয় থিয়েটার সানলিয়নে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো আয়োজন করা হয় মিস বাংলাদেশ ইতালী ২০১৮ প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান। এতে ইতালীর বিভিন্ন শহর থেকে আসা ২২জন প্রতিযোগী সরাসরি অংশগ্রহন করেন। এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশটিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জনাব আবদুস সোবাহান।

কানায় কানায় হল ভর্তি দর্শকদের উপস্থিতিতে সন্ধ্যা ৬টায় মূল আয়োজন শুরু হয়। প্রথমেই বিচারকদের নাম ঘোষনা করা হয়। বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব ইরিন ইসলাম জুলি বিচারকেদের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।  বিচারক প্যানেলের অন্য সদস্যরা হলেন জনপ্রিয় সংগীত শিল্পী প্রিতম আহমেদ এবং নৃত্যশিল্পী ভ্যালেন্টিনা।
অনুষ্ঠান উপস্থাপনের দায়িত্বে ছিলেন আয়োজক ইমন রহমান এবং সহ আয়োজক সানজিয়া হক শশী।
ক্যাট্ওয়াক রাউন্ডের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। আকর্ষনীয় ক্যাটওয়াক রাউন্ডে প্রতিযোগীরা নিজেদের পছন্দের পোশাকে হাজির হয়ে নিজেদের পরিচয় সবার কাছে তুলে ধরেন। এসময় দর্শকদের ভোটের জন্য বিশেষ পেপার সরররাহ করা হয়।
সৌন্দর্য্য এবং মেধা-মননের সমন্বয়ে বিজয়ীদের খোঁজে শুরু হয় পারফরমেন্স রাউন্ড। এখানে সবাই নাচ-গানে দর্শকদের মাতিয়ে রাখেন।
বিরতিতে দর্শক মাতাতে আসেন ইন্টারন্যাশনাল ব্যান্ড প্রিতম এ্যান্ড কো। এরপর রোমের জনপ্রিয় ব্যান্ড দল এন আকুষ্টিক ফ্রেম গান পরিবেশন করে। ব্যান্ড শিল্পীদের জনপ্রিয় বাংল াগানের রিমিক্স দর্শক মাতিয়ে রাখে।
বিরতির পরপরই শুরু হয় অনুষ্ঠানের সবচাইতে আকর্ষণীয় জামদানী শাড়ী ক্যাটওয়াক রাউন্ড। দর্শকদের জন্যে এই রাউন্ডটি ছিলো বিশেষভাবে উপভোগ্য।
এরই মধ্যে বিচারক প্যানেল তাদের সেরা দশজনের নামের তালিকা প্রকাশ করেন। এই তালিকায় স্থান পান  ভেনিস থেকে মৌ এবং মিশু, বলোনীয়া থেকে মারিয়া এবং লাবন্য, মিলান থেকে আইশা এবং ক্লারা, পালেরমো থেকে ছোয়া এবং ইন্তু, ভিসেন্সা থেকে লিন্ডা, রোম থেকে ইশরাত।
এরপরই শুরু হয় বিচারক প্যানেলের সরাসরি প্রশ্ন উত্তর পর্ব। এরপর তিন বিচারক প্যানেল এক রূদ্ধধার বৈঠকে সেরা তিনজন বাছাইয়ে অংশগ্রহন করেন।
শ্বাসরূদ্ধকর পরিস্থিতিতে একে একে সেরা তিনজনের নাম ঘোষনা করা হয়। এতে ২য় রানার্স আপ বলোনীয়া থেকে লাবন্য, ১ম রানার্স আপ ভিসেন্সা থেকে লিন্ডা এবং বিজয়ী  তথা মিস বাংলাদেশ ইতালী ২০১৮ হিসেবে ঘোষনা করা হয় পালেরমো থেকে আগত ইন্তুকে।
আয়োজনের প্রধান অতিথি বিজয়ী ইন্তুকে পুরষ্কৃত করেন।
মিস বাংলাদেশ ইতালী ২০১৮ আয়োজনে ভোদাফোন গোল্ড স্পন্সর, পপুলার ট্রাভেলস ট্রাভেলস পার্টনার, আইসিসি কার্গো, ফ্রেন্ডস গ্রপ, লাভ রোমাসহ বিভিন্ন প্রতিষ্ঠান সহযোগিতা করেন।


                                       

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com