Latest News

স্পেনে সময় টিভি দর্শক ফোরামের ইফতার মাহফিল

এসবিএন ডেস্ক: স্পেনের মাদ্রিদে বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দের সম্মানে বাংলাদেশের বেসরকারী টিভি চ্যানেল সময় টিভি দর্শক ফোরামের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। গত ১১ জুন বাঙালি অধ্যুষিত এলাকা লাভাপিয়েসের বাংলা টাউন রেস্তোরাঁয় অনুষ্ঠিত এ ইফতার মাহফিলে বিভিন্ন  রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সময় টিভি‘র স্পেন প্রতিনিধি সাইফুল আমিনের সভাপতিত্বে ও স্পেন বাংলা প্রেসক্লাবের উপদেষ্টা মিনহাজুল আলম মামুন ও সদস্য কবির আল মাহমুদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলপূর্ব আলোচনা সভায় বক্তারা প্রবাসে সংবাদকর্মীদের নিরলস শ্রমের কথা উল্লেখ করে আরো বলেন,  সাংবাদিকদের তথ্য ও তত্ত্বভিত্তিক সংবাদ পরিবেশন বাঙালি কমিউনিটির উন্নয়ন ও অগ্রযাত্রায় যথেষ্ট ভূমিকা রাখে।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ মসজিদ কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার, বাংলাদেশ অ্যাসোসিয়েশন এর প্রাক্তন সভাপতি জামাল উদ্দিন মনির, আল মামুন, প্রাক্তন সহ সভাপতি জাকির হোসেন, সাংবাদিক শাহ জামাল, সাহাদুল সুহেদ, জহিরুল ইসলাম, সেলিম আলম, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা মোজাক্কির আহমেদ, সভাপতি লুতফুর রহমান, সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন পঙ্কী, আওয়ামীলীগ নেতা জাকির হোসেন, আব্দুর রহমান প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন স্পেন বিএনপি নেতা আবু জাফর রাসেল, আফজাল হোসেন, ব্যবসায়ী নাহিদ আনোয়ারুলসহ কমিউনিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
ইফতারপূর্ব বিশেষ মোনাজাতে মুসলিম উম্মাহ’র শান্তি কামনা করা হয়। পরে উপস্থিত সবাইকে ইফতার আপ্যায়ন করানো হয়।


যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com