Latest News

মাদ্রিদে বাংলাদেশি প্রতিষ্ঠান ঢাকা ফ্রুটাস এর ইফতার মাহফিল (ভিডিও সহ)

 কবির আল মাহমুদ, মাদ্রিদ: স্পেনের মাদ্রিদে বাংলাদেশি মালিকানাধীন ব্যবসাপ্রতিষ্ঠান ঢাকা ফ্রুটাস কোম্পানি লিমিটেডের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (৮ জুন) বাংলাদেশি পরিচালিত বায়তুল মোকাররম মসজিদে এ ইফতারের আয়োজন করা হয়। প্রায় ছয় শ রোজাদারকে ইফতার করানো হয়।
এ সময় প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী আল আমিন মিয়া ও পরিচালক শাহ আলম উপস্থিত ছিলেন। মসজিদ কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার, নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটি মাদ্রিদের সাধারণ সম্পাদক আবদুল গফুর, স্পেন বাংলা প্রেসক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, ব্যবসায়ী নাহিদ আনোয়ারুল, বৃহত্তর সিলেট অ্যাসোসিয়েশনের সভাপতি লুতফুর রহমানসহ বাংলাদেশি বিভিন্ন সংগঠনের নেতারা এ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।
 এ ছাড়া স্পেনে প্রবাসী বাংলাদেশিদের নিয়ে গঠিত বিভিন্ন দল ও সংগঠনের নেতা-কর্মীরা এ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। এ ছাড়া মরক্কো, আলজেরিয়া, পাকিস্তান ও ভারতের কিছুসংখ্যক নাগরিকও ইফতারে অংশ নেন।
আয়োজক আল আমিন মিয়া বলেন, প্রতি বছরের মতো এবারও এ ইফতারের আয়োজন করা হয়েছে। মূলত সকলের সঙ্গে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক সমুন্নত রাখতেই আমাদের এ আয়োজন। একসঙ্গে অনেক মানুষকে ইফতার করাতে পারাটা যেমন আনন্দের, তেমনি অনেকের সঙ্গে ইফতার করাও অনেক বেশি সওয়াবের।
ইফতারের আগে রমজানের ফজিলত সম্পর্কে আলোচনা এবং দেশ ও মুসলিম উম্মাহর সুখ-শান্তি, সুনাম ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন আল লন্ডনের কোরআন একাডেমির চেয়ারম্যান হাফেজ মুনির উদ্দিন আহমদ।


যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com