Latest News

বার্সেলোনায় কনস্যুলার সেবা শুক্রবার

মিরন নাজমুল: স্পেনের বার্সেলোনায় বসবাসরত বাংলাদেশিদের আগামী শুক্রবার (২০ জুলাই) কনস্যুলার সেবা দেওয়া করা হবে। স্পেনের বাংলাদেশ দূতাবাসের ওয়েবসাইটে এ মর্মে একটি বিজ্ঞপ্তি প্রচার করা হয়েছে। উল্লিখিত দিনে বার্সেলোনা শহর ও এর আশপাশে বসবাসরত বাংলাদেশিদের স্থানীয় সময় সকাল ১০টা থেকে বিকেল ৭টা পর্যন্ত (দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত দুই ঘণ্টার বিরতি বাদে) কনস্যুলার সেবা দেওয়া হবে।

বার্সেলোনার বাংলাদেশ কনস্যুলেট অফিসে (কমতে উরখেল সড়কের ১৪৫ নম্বর ভবনে অবস্থিত সেন্ট্রো সিভিকের হলরুম) পুরো সময় জুড়ে ফিঙ্গারপ্রিন্টসহ পাসপোর্টের জন্য আবেদন গ্রহণ, ছয় বছরের কমবয়সী শিশুদের পাসপোর্টের আবেদন গ্রহণ এবং যাদের ডিজিটাল পাসপোর্টের মেয়াদ কমপক্ষে দুই মাস আছে তাদের পাসপোর্ট নবায়নের আবেদন জমা নেওয়া, সিরিয়াল অনুযায়ী পূর্বে আবেদন করা পাসপোর্ট বিতরণ, কাগজপত্র সত্যায়িত, ট্রাভেল পারমিট প্রদান, এনভিআরের আবেদন ও ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের সদস্য পদের আবেদন গ্রহণ করা হবে।
ফাইল ছবি

উল্লেখ্য, পাসপোর্টের ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে পাসপোর্টের আবেদন গ্রহণের জন্য বার্সেলোনার স্থানীয় কনস্যুলেট অফিস থেকে ১৮ জুলাই বুধবার সকাল ১০টা থেকে সিরিয়াল প্রদান করা হবে। সিরিয়াল গ্রহণের সময় আবেদনকারীকে পাসপোর্ট বা জন্ম সনদের ফটোকপি জমা দিতে হবে। সিরিয়াল ব্যতীত কারও আবেদন গ্রহণ করা হবে না বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে দূতাবাস।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com