Latest News

মাদ্রিদে গোলাপঞ্জবাসীর ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

কবির আল মাহমুদ: স্পেনের রাজধানী মাদ্রিদে সিলেটের গোলাপঞ্জবাসীর ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২ জুলাই, সোমবার রাতে মাদ্রিদের বাংলা টাউন রেষ্টুরেন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মাদ্রিদে বসবাসরত বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
প্রবীণ মুরব্বি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে, সানুর মিয়া সাদ ও এনাম আলী খানের যৌথ সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ব্যাবসায়ী আল মামুন। বিশেষ অতিথি ছিলেন গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ লুৎফুর রহমান। বক্তব্য দেন বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ও স্পেন বাংলা প্রেস ক্লাবের উপদেষ্টা কবি মিনহাজুল আলম মামুন, রাজনীতিবিদ আব্দুল কায়ূম সেলিম, ফয়জুর রহমান বড় ভাই, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ইসলাম উদ্দিন, আব্দুস সামাদ,
গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক সিপার আহমেদ, শেখ আব্দুর রহমান, সুহেল আহমেদ সামসু, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা এনাম উদ্দিন, বেলাল আহমেদ, দবির তালুকদার, আবু জাফর রাসেল, হুমায়ূন কবির রিগ্যান, রনি ইসলাম, জেন্স শিপার, আসাদ আলী খান, মিজান আহমদ স্বপন চৌধুরী, এনাম উদ্দিন, তারেক হোসাইন প্রমুখ।

সভায় বক্তারা মাদ্রিদে অবস্থানরত গোলাপগঞ্জবাসীর মধ্যে যোগসূত্র স্থাপনের জন্য কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। আর তা বাস্তবায়নের জন্য প্রবাসী গোলাপগঞ্জবাসীর সহযোগীতার জন্য সভা থেকে আহ্বান জানানো হয়।
অনুষ্ঠানে গোলাপগঞ্জবাসীর সুনাম এবং ঐতিহ্য ধরে রাখতে আসন্ন বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নির্বাচনে প্রাক্তন সভাপতি ও গোলাপগঞ্জের কৃতি সন্তান আল মামুনকে সভাপতি প্রার্থী ঘোষণা করে তাকে নির্বাচিত করতে একযোগে কাজ করে যাওয়ার অভিমত ব্যক্ত করেন উপস্থিত সবাই।
প্রধান অতিথি আল মামুন, প্রবাসী গোলাপগঞ্জবাসীর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা-ে নিজেদের সহযোগিতার কথা ব্যক্ত করে দেশ ও দেশের তরে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com