Latest News

বার্সেলোনায় ‘বিশ্বনাথ আইডিয়াল অ্যাসোসিয়েশন’ সংগঠনের আত্মপ্রকাশ

এসবিএন ডেস্ক: স্পেনের বার্সেলোনায় বিশ্বনাথ প্রবাসীদের সমন্বয়ে ‘বিশ্বনাথ আইডিয়াল অ্যাসোসিয়েশন’ সংগঠনের যাত্রা শুরু হয়েছে। গত ৫ আগষ্ঠ বার্সেলোনার স্থানীয় একটি রেস্তোরাঁয় এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এম লায়েবুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত আলোচনা সভায় রায়হান খানকে সভাপতি, নাসির উদ্দিনকে সাধারণ সম্পাদক, হেলাল খানকে সাংগঠনিক সম্পাদক ও আমির হোসেন শাহিনকে কোষাধ্যক্ষ করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
‘বিশ্বনাথ আইডিয়াল অ্যাসোসিয়েশন’ সংগঠনের কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আহমদ আলী, ফারুক খান, তাজ উদ্দিন, সিরাজ মিয়া, জালাল উদ্দিন, লাল মিয়া,  নিজাম উদ্দিন, বেলাল আহমদ, সেলিম আহমদ, মুজাহিদ আলী, বিকাশ চন্দ্র, ইজাহার আলী, আব্দুল বনাফ মনাই, আহমদ আলী, জামিলুর খান, পাবেল আহমদ, আক্তার আহমদ, আহমদ লিটন, ফখরুদ্দীন আলাউদ্দিন রাসেলসহ আরো অনেকে। বক্তারা ঐতিহ্যবাহী উপজেলা বিশ্বনাথ এর প্রবাসীদের মধ্যে ঐক্য অক্ষুণœ রেখে বিশ্বনাথ তথা বাংলাদেশের উন্নয়নে ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।
সংগঠনটির নবনির্বাচিত সভাপতি সভা শেষে উপস্থিতিদের  ধন্যবাদ জানিয়ে  বলেন, গতানুগতিক নামসর্বস্ব সংগঠনের বাইরে গিয়ে এই সংগঠন  প্রকৃত পক্ষে কমিউনিটির বিভিন্ন সমস্যা সমাধানে এবং দেশের প্রাকৃতিক দুর্যোগে সক্রিয় ভূমিকা রাখবে।




যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com