Latest News

মাদ্রিদে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নির্বাচন কমিশনের মতবিনিময় সভা

সালমান হাসান সর্দার: বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেন এর আসন্ন নির্বাচনকে সামনে রেখে গঠিত নির্বাচন কমিশনের সদস্যদের সাথে স্থানীয় গণমাধ্যম কর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ নভেম্বর স্থানীয় খেসুস ই মারিয়া সড়কের বাংলাদেশ অ্যাসোসিয়েশনের কার্য্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করে অ্যাসোসিয়েশনের নির্বাচন কমিশন। প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় আসন্ন নির্বাচনকে সুষ্ঠভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে সংবাদকর্মীদের সহযোগিতা প্রত্যাশা করা হয়।
বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নির্বাচন কমিশনের সচিব দুলাল সাফা ও যুগ্ম সচিব দবির তালুকদারের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় আসন্ন নির্বাচনকে সুষ্ঠভাবে পরিচালনা করতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে গৃহীত পদক্ষেপ সংবাদকর্মীদের সামনে তুলে ধরে বক্তব্য দেন প্রধান সহকারী কমিশনার গোলাম মোস্তফা জাহাঙ্গীর, কোষাধ্যক্ষ লুৎফুর রহমান, বেলাল আহমেদ, ফজলে এলাহী, এসএম মাসুদ, আব্দুল কাদির প্রমূখ। এসময় তারা আগামী ৩০ নভেম্বরের মধ্যে ভোটার তালিকায় নাম অন্তর্ভূক্তির জন্য মাদ্রিদে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের অনুরোধ জানান। ১৩ জানুয়ারি নির্বাচনের দিন স্থানীয় প্রশাসনের সহযোগিতায় সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হবে বলেও তারা জানান।
মতবিনিময় সভায় মাদ্রিদে বাংলা গণমাধ্যমে কর্মকরত সংবাদকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন স্পেন বাংলা প্রেসক্লাবের উপদেষ্টা ও বাংলাদেশ অ্যাসোসিয়েশনের প্রাক্তন সাধারণ সম্পাদক মিনহাজুল আলম মামুন, স্পেন বাংলা প্রেসক্লাবের সভাপতি  ও চ্যানেল আই এর স্পেন প্রতিনিধি সাহাদুল সুহেদ, চ্যানেল আই এর মাদ্রিদ প্রতিনিধি বকুল খান, স্পেন বাংলা প্রেসক্লাবের সদস্য ও বাংলা টিভির মাদ্রিদ প্রতিনিধি কবির আল মাহমুদ, এনটিভি প্রতিনিধি সেলিম আলম, জাহিদুল আলম মাসুদ, আবু জাফর রাসেল, ফখরুদ্দিন রাজী, এসবিএন প্রতিনিধি সালমান হাসান সর্দার প্রমূখ।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com