Latest News

কাতালোনিয়া বিএনপি‘র উদ্যোগে বিজয় দিবস পালন

এসবিএন ডেস্ক:  বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষে বিএনপি কাতালোনিয়া শাখার উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। গত ২৩ ডিসেম্বর বার্সেলোনার স্থানীয় একটি রেস্তোরাঁয় আয়োজিত এ আলোচনা সভায় আসন্ন নির্বাচনে বিএনপি প্রার্থীদের বিজয়ী করার জন্য স্ব স্ব অবস্থান থেকে কাজ করার আহ্বান জানানো হয়।
বিএনপি কাতালোনিয়া শাখার সভাপতি শফিউল আলম শফির সভাপতিত্বে এবং স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এআর লিটু ও কাতালোনিয়া বিএনপি‘র প্রচার সম্পাদক এম লায়েবুর রহমান যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা বাংলাদেশে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা ও গ্রেফতারের নিন্দা জানিয়ে আরো বলেন, জনগণের ভোটের উপর আস্থা হারিয়ে আওয়ামী লীগ ক্ষমতার অপব্যবহার করে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা করছে। বাংলাদেশের জনগণ ভোটের মাধ্যমে আওয়ামী লীগ সরকারের পতন ঘটাবে। বাংলাদেশে নিজেদের আত্মীয় স্বজনদের ধানের শীষে ভোট দেয়ার অনুরোধ করার জন্যও বক্তারা আহ্বান জানান। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সান্তা কলোমা বিএনপি’র সভাপতি হাবিব উল্লাহ আনিছ,
কাতালোনিয়া বিএনপি’র সাধারণ সম্পাদক আজমান আলী, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান মামুন, কাতালোনিয়া যুবদলের সভাপতি শফিক খান, কাতালোনিয়া যুবদলের সাংগঠনিক সম্পাদক সোহাগ মুন্সী, সান্তা কলোমা বিএনপি‘র সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাজ্জাদ সালু, প্রচার সম্পাদক শামছুর রহমান, কাতালোনিয়া বিএনপি নেতা রাসেল হাওলাদার, আনহার আলী, কাতালোনিয়া স্বেচ্চাসেবক দলের সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, সাবেক ছাত্রদল অর্গানাইজেশনের সভাপতি আজমল আলী প্রমূখ।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com