Latest News

মরহুম মান্নান স্মরণে মাদ্রিদে আলোচনা সভা ও দোয়া মাহফিল

এসবিএন ডেস্ক: বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেন এর প্রতিষ্টাতা সভাপতি মরহুম দ্বীন মোহাম্মদ মজুমদার মান্নান স্মরণে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২৩ ডিসেম্বর মাদ্রিদের স্থানীয় একটি রেস্তোরাঁয় ‘বৃহত্তর নোয়াখালিবাসী’ এর আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেন এর প্রাক্তন সভাপতি আল মামুন।
‘বৃহত্তর নোয়াখালিবাসী’ এর সভাপতি সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সায়েমের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা মাদ্রিদে বাংলাদেশি কমিউনিটির উন্নয়নে মরহুম দ্বীন মোহাম্মদ মান্নানের অবদানের কথা স্মরণ করে আরো বলেন, মান্নান ছিলেন স্পেনের বাংলাদেশিদের অতি আপনজন। স্পেনে বসতি গড়তে আসা বাংলাদেশি অভিবাসীদের তিনি সর্বদা সাহায্য সহযোগিতা ও বুদ্ধি পরামর্শ দিতেন। স্পেনের বাংলাদেশি কমিউনিটি তার অবদানকে আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেন এর প্রাক্তন সাধারণ সম্পাদক মিনহাজুল আলম মামুন, কমিউনিটি ব্যক্তিত্ব শেখ আব্দুর রহমান, ইসলাম উদ্দিন,  রেজাউল করিম মিঠু, সেলিম আলম, আবু জাফর রাসেল, আবুল কাশেম মুকুল, রাসেল দেওয়ান, নূর মোহাম্মদ রিপন প্রমূখ।
আলোচনা সভা শেষে মরহুম মান্নানের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com