Latest News

বার্সেলোনায় কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর কমিটি গঠন

এসবিএন ডেস্ক: স্পেনের বার্সেলোনায় ‘কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এন কাতালোনিয়া’ এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত ২১ এপ্রিল বার্সেলোনায় স্থানীয় একটি রেস্তোরাঁয় পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা শেষে ২০১৯-২০২০ বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।
নবগঠিত কার্যকরি কমিটির সভাপতি শিপলু আহমেদ নিয়াজীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাওসার হাসানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা নিজেদের মধ্যে ঐক্য ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে বার্সেলোনায় বাংলাদেশি কমিউনিটির সেবা করার প্রত্যয় ব্যক্ত করেন। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান কমিটির উপদেষ্টা নজরুল ইসলাম নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা ও পরিচয় করিয়ে দেন। আলোচনা সভায় কুলাউড়া উপজেলার স্থানীয় প্রবাসীদের পাশাপাশি আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেন বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আফাজ জনি, সাংগঠনিক সম্পাদক লোকামান হোসেন, কোষাধ্যক্ষ ফয়জুল হক
রানা, প্রথম সদস্য মিরন নাজমুল, প্রচার সম্পাদক এম লায়েবুর রহমান, সদস্য মো. সালাহ উদ্দিন ও জাফার হোসেন। ‘কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এন কাতালোনিয়া’ এর ২০১৯-২০২০ বছরের কার্যকরী কমিটির সদস্যরা হলেন- সভাপতি শিপলু আহমেদ নিয়াজী, সিনিয়র সহ সভাপতি মুক্তাদির রহমান মুক্তি, সহ সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক কাওসার হাসান, যুগ্ম সম্পাদক এ আর লিটু, সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান, সহ সাধারণ সম্পাদক জায়েদুর রহমান, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, সহ সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রাজা, কোষাধ্যক্ষ আব্দুল মুমিন, সহ কোষাধ্যক্ষ মারুফ আহমদ, প্রচার সম্পাদক সালাম বুলবুল, সহ প্রচার সম্পাদক ইসহাক আলী, ধর্ম বিষয়ক সম্পাদক আসাবুর রহমান চৌধুরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আরাফাত হোসাইন রুমান, ক্রীড়া সম্পাদক আবুল হোসেন, সহ ক্রীড়া সম্পাদক মিঠু আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক শারমিন আক্তার, সহ মহিলা বিষয়ক সম্পাদক ফারিহা আক্তার মিম। সদস্য- আফাজ জনি, মুজিবুর রহমান, এজাজুর রহমান রাসেল ও খোকন মিয়া। উপদেষ্টাম-লীর সদস্যরা হলেন নজরুল ইসলাম, আবুল কালাম (শান্তা কলোমা), আব্দুল কাদির, আবুল কালাম (বার্সেলোনা) ও আব্দুল আহাদ।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com