Latest News

মাদ্রিদে ‘ঢাকা ফ্রুটাস’ এর ইফতার মাহফিল

এসবিএন ডেস্ক: স্পেনের মাদ্রিদে বাংলাদেশি মালিকানাধীন প্রতিষ্ঠান ‘ঢাকা ফ্রুটাস লিমিটেড’ কোম্পানির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার স্থানীয় বায়তুল মুকাররম জামে মসজিদে অনুষ্ঠিত এ ইফতার মাহফিলে কমিউনিটি নেতৃবৃন্দসহস বিপুল সংখ্যক মুসল্লী অংশগ্রহণ করেন।
ইফতার মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ‘ঢাকা ফ্রুটাস লিমিটেড’ কোম্পানির স্বত্ত্বাধিকারী আল আমিন মিয়া ও পরিচালক শাহ আলম।
ইফতার মাহফিলপূর্ব আলোচনায় রমজান, ফিতরা ও যাকাত আদায় প্রসঙ্গ নিয়ে আলোচনা করা হয়। আলোচনা করেন মাদ্রিদের বায়তুল মুকাররম জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, কমিউনিটি নেতা নূর হোসেন পাটোয়ারী, গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশনের সভাপতি
এমএইচ সোহেল ভূঁইয়া, ঢাকা জেলা সমিতির সাধারন সম্পাদক মাসুদুর রহমান, ‘ভালিয়েন্তে বাংলা’র সভাপতি মো. ফজলে এলাহী, স্পেন বাংলা প্রেসক্লাব সভাপতি সাহাদুল সুহেদ, অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদ, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাংগঠনিক আক্তারুজ্জামান, মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক, বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক রুবেল সামাদ, কমিউনিটি নেতা এসএম মাসুদ, খলিলুর রহমান, মো. ইকবাল, নাজমুল ইসলাম নাজু প্রমূখ।
আলোচনা শেষে মুসলিম উম্মাহ‘র শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে সমবেত সবাই ইফতারে অংশগ্রহণ করেন। ‘ঢাকা ফ্রুটাস লিমিটেড’ কোম্পানির স্বত্বাধিকারী আল আমিন মিয়া ইফতারে অংশগ্রহণ করার জন্য উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। 

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com