Latest News

স্পেনে খালেদার মুক্তির দাবিতে অনশন কর্মসূচি

এসবিএন ডেস্ক: বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্পেনে অনশন ধর্মঘট ও মানব বন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রবিবার (১৬ জুন) স্থানীয় সময় বিকালে মাদ্রিদে ‘সাবেক ছাত্রদল অর্গানাইজেশন, ইউরোপ’ স্পেন শাখার ব্যানারে এ কর্মসূচি পালিত হয়। কেন্দ্রীয় বিএনপি‘র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান টেলিকনফারেন্সের মাধ্যমে এ কর্মসূচিতে বক্তব্য দেন।
জাকির চৌধুরীর সভাপতিত্বে ও আবিদুর রহমান জসিমের পরিচালনায় অনুষ্ঠিত অনশন কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্রদল অর্গানাইজেশন, ইউরোপ এর আহ্বায়ক ও বিএনপি স্পেন শাখার সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল। কর্মসূচির সভায় তিনি বলেন, নেত্রীকে জেলে রেখে
বিএনপিতে যারা গ্রুপিং করে যাচ্ছেন, তারা দলের প্রকৃত নেতা কর্মী নয়। এদের চিহ্নিত করে বয়কট করার পাশাপাশি খালেদা জিয়ার মুক্তির আন্দোলন আরো জোরদার করতে হবে। তিনি ইউরোপের সব দেশে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন এর উদ্যোগে মানব বন্ধন, বিক্ষোভ কর্মসূচি পালনের আহ্বান জানান। সভায় সাবেক ছাত্রদল অর্গানাইজেশন এর সদস্যদের মধ্যে বক্তব্য দেন মাহবুবুল হাসান চৌধুরী, শিপলু আহমেদ প্রিন্স, তুহিন ও লুৎফুর রহমান।
অনশন চলাকালীন সময় বিএনপি স্পেন শাখার সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ূম পঙ্কী উপস্থিত হয়ে কর্মসূচি পালনরত সাবেক ছাত্রদল অর্গানাইজেশন এর নেতাকর্মীদের পানি পান করিয়ে অনশন ভঙ্গ করান। এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন বিএনপি স্পেন শাখার সহ-সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, সুহেল আহমদ শামসু, যুগ্ম সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম জাকি, সায়েদ মিয়া, যুবদল স্পেন শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সানুর মিয়া ছাদ ও আব্দুল মোতালেব বাবুল।


যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com