Latest News

মাদ্রিদে আ‘লীগ নেতা রবিনের উদ্যোগে ঈদ পূনর্মিলনী

কবির আল মাহমুদ: স্পেন আওয়ামীলীগ নেতা এস আর আই এস রবিনের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। স্পেনের রাজধানী মাদ্রিদে গত ১১ জুন রাতে বাংলাদেশিদের কেন্দ্রস্থল লাভাপিয়েসের সোনার বাংলা রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় এই ঈদ পূনর্মিলনী।
সম্প্রতি ফিনল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনা অনুষ্ঠানে স্পেন আওয়ামী লীগের হয়ে প্রতিনিধিত্ব করেন এসআরআইএস রবিন।  মঙ্গলবার  স্পেনে পৌঁছে দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়ের জন্য তিনি এই আয়োজন করেন। স্পেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এই ঈদ পূনর্মিলনী ও নৈশ্যভোজে অংশ নেন।
স্পেন আওয়ামী লীগের সিনিয়র নেতা মো. দুলাল সাফার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সিনিয়র নেতা জাকির হোসেন, একরামুজ্জামান কিরন, আজম কাল, এফএম ফারুক পাভেল, মো. জসিম উদ্দিন, রফিক খান, আয়ুব আলী সোহাগ, আব্দুল কাদের ঢালী, শামীম আহমেদ, সায়েম সরকার, আলমগীর হোসেন, মো. বাহার, বুলবুল আহমদ, ফাতেহ আহমদ, জালাল হোসাইন, হানিফ মিয়াজী প্রমূখ।

উল্লেখ্য, এস আর আই এস রবিন ফিনল্যান্ডে প্রধানমন্ত্রীর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে স্পেন আওয়ামী লীগের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। প্রধানমন্ত্রীও স্পেন প্রবাসী ও দলীয় নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা জানান। এসময় তিনি প্রধানমন্ত্রীকে স্পেনে আমন্ত্রণ জানালে প্রধানমন্ত্রীও স্পেনে আসবেন বলে জানান।
ঈদ পূনর্মিলনীতে আগত অতিথিদের জন্য নৈশভোজের আয়োজন করা হয়।  অংশগ্রহণকারী সকলে খাবার উপভোগ করেন।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com