Latest News

মাদ্রিদে ভূঁইয়া মানি ট্রান্সফারের র‌্যাফেল ড্র

এসবিএন ডেস্ক: মাদ্রিদে বাংলাদেশি মানি ট্রান্সফার প্রতিষ্ঠান ‘ভূঁইয়া মানি ট্রান্সফার’ এর আয়োজনে বাংলাদেশে অর্থপ্রেরণকারীদের পুরস্কৃত করার জন্য র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। গত ৭ জুন, শুক্রবার মাদ্রিদের বাংলাদেশি অধ্যুষিত এলাকা লাভাপিয়েস সংলগ্ন ট্রিবুলেট সড়কে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানটিতে এ র‌্যাফল ড্র অনুষ্ঠিত হয়। ভূঁইয়া মানি ট্রান্সফারের ব্যবস্থাপনা পরিচালক নাহিদ আনোয়ারুলের সভাপতিত্বে ও র‌্যাফল ড্র পরিচালনা কমিটির সদস্য হোসাইন ইকবালের পরিচালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশনের সভাপতি এমএইচ সোহেল ভূঁইয়া, স্পেন বাংলা প্রেসক্লাবের সদস্য কবির আল মাহমুদ, ব্যবসায়ী শাহ আলম, সেলিম রেজা, সিফাত আহমদ, রিফাত আহমদ, মোহাম্মদ জনি, আবিদুর রহমান জসিম প্রমূখ।
র‌্যাফল ড্রতে যারা বিজয়ী হলেন- ১ম মো. জাকির হোসাইন, ২য় জসিম উদ্দিন, ৩য় সোনিয়া সাহা। এছাড়া আরো ৫০ জনকে বিশেষ পুরস্কার প্রদানের জন্য মনোনীত করা হয়।
উল্লেখ্য, গত রমজান মাসে যারা ‘ভূঁইয়া মানি ট্রান্সফার’ এর মাধ্যমে বাংলাদেশে বৈধ পন্থায় অর্থ প্রেরণ করেছেন; তাদের মধ্য থেকে ৫৩ জনকে র‌্যাফল ড্র এর মাধ্যমে নির্বাচিত করা হয়। যারা বিজয়ী হয়েছেন, তাদেরকে ‘ভূঁইয়া মানি ট্রান্সফার’ থেকে পুরস্কার গ্রহণ করার জন্য প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক নাহিদ আনোয়ারুল অনুরোধ জানিয়েছেন। 

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com