Latest News

এরশাদের মৃত্যুতে বার্মিংহামে শোকসভা ও দোয়া মাহফিল

আমিরুল ইসলাম বেলাল: সদ্য প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব এইচ এম এরশাদ স্মরণে দোয়া মাহফিল ও শোকসভা করেছে জাতীয় পার্টি বার্মিংহাম ও মিডল্যান্ডস শাখা। গত ১৬ জুলাই বার্মিংহামের স্মলহীথের মিঠাই ঘরে অনুষ্ঠিত এ দোয়া মাহফিল ও শোক সভায় জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মী ও স্থানীয় কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিথ ছিলেন।
বার্মিংহাম ও মিডল্যান্ডস জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব ফয়জুর রহমান চৌধুরী এমবিই’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল কাদির আবুলের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া
মাহফিল ও শোক সভায় বক্তারা এরশাদকে বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক ও উন্নয়নের রূপকার এবং সত্যিকার অর্থে জনগনের প্রিয় একজন দেশপ্রেমিক নেতা হিসেবে আখ্যায়িত করেন। এসময় তারা বিভিন্ন সময়ে বার্মিংহামে এরশাদের তিন দফা সফর ও দলীয় নেতা-কর্মীদের সাথে মিলিত হবার স্মৃতিচারণ করে বলেন, বাংলাদেশে গিয়ে বার্মিংহাম জাতীয় পার্টির নেতা-কর্মীরা বিভিন্ন সময়ে ঢাকায় এরশাদের বাসভবনে গিয়ে তাঁর সাথে মিলিত হয়েছেন এবং তিনি সবসময়ই বার্মিংহাম জাতীয় পার্টির নেতা-কর্মীদের খোঁজ খবর রাখতেন।
এরশাদের সাথে সংশ্লিষ্টতার বিষয়ে স্মৃতিচারণ করে বক্তব্য দেন জাতীয় পার্টির শাসনামলে ফ্রান্সে থাকা বাংলাদেশি সাবেক রাষ্ট্রদূত ড: তজাম্মল হক টনি এমবিই ও বার্মিংহাম জাতীয় পার্টির প্রতিষ্টাতা সভাপতি আজাদ চৌধুরী এমবিই। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জাতীয় পার্টির সহ-সভাপতি আলহাজ্ব ফারুক হোসেন ও জামান আহমেদ, কোষাধ্যক্ষ আজাদ মিয়া, সাংগঠনিক সম্পাদক মুফতী মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রশীদ ভূইয়া, সাবেক কোষাধ্যক্ষ আলহাজ্ব ফখরুল ইসলাম, চ্যানেল এসের প্রতিনিধি রিয়াদ আহাদ, টিভি ওয়ানের প্রতিনিধি আমিরুল ইসলাম বেলাল, কমিউনিটি নেতা মুহিবুল হাসান, আলহাজ্ব আনা মিয়া, মিজানুর রহমান, এমদাদুল হক, এমদাদুল হক লাভলু প্রমূখ। শোক সভা শেষে এইচ এম এরশাদের রুহের মাগফেরাত কামনা করে মাওলানা আব্দুর রশীদের পরিচালনায় এক বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com