Latest News

বার্সেলোনায় কমিউনিটি নেতাকে সংবর্ধনা

এসবিএন ডেস্ক: বার্সেলোনায় দয়ামীর ইউনিয়ন অ্যাডুকেশন ফোরামের প্রতিষ্ঠাতা ট্রাষ্টি ও বালাগঞ্জ ওসমানী নগর আদর্শ উপজেলা সমিতির সদস্য আমির হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত ১৫ জানুয়ারি স্থানীয় একটি রেস্তোরাঁয় এ সংবর্ধনা সভার আয়োজন করে ‘ওসমানী নগর-বালাগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এন স্পানিয়া’। অনুষ্ঠানে বার্সেলোনায় বসবাসরত ওসমানী নগর- বালাগঞ্জ উপজেলাদ্বয়ের প্রবাসী বাংলাদেশিদের পাশাপাশি স্থানীয় কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
‘ওসমানী নগর-বালাগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এন স্পানিয়া’ এর সভাপতি শফিউল আলম শফির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খালেদুর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য  দেন সংগঠনের উপদেষ্ঠা আকবর হুসেন, সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি টুনু মিয়া, সহ সভাপতি ছালেহ আহমদ, সহ সাধারণ সম্পাদক মইনুল ইসলাম আজাদ, সহ সাধারণ সম্পাদক রাসেল আহমদ, কোষাধ্যক্ষ ছদরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক আক্কাস মিয়া, ভারপ্রাপ্ত প্রচার সম্পাদক রুহেল হামিদ, সদস্য তাজ উদ্দিন প্রমূখ।
সংবর্ধিত অতিথি আমির হোসেন বার্সেলোনায় বসবাসরত ওসমানী নগর-বালাগঞ্জ এর প্রবাসীদের ভূয়সী প্রশংসা করে আরো বলেন, বার্সেলোনায় এ অঞ্চলের মানুষের মধ্যে যে ঐক্য রয়েছে, সেটা ধরে রাখতে হবে এবং এর মাধ্যমে নিজেদের এলাকার উন্নয়নেও ভূমিকা রাখতে হবে। তাকে সংবর্ধনা দেয়ায় সবার প্রতি কৃতজ্ঞতাও জানান আমির হোসেন।
সভাপতির বক্তব্যে শফিউল আলম শফি ঐক্যবদ্ধভাবে বাংলাদেশি কমিউনিটির উন্নয়নে ভূমিকা রাখার জন্য সবাইকে অনুরোধ জানান।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com