Latest News

মাদ্রিদে আলম মানিট্রান্সফারের উদ্বোধন

এসবিএন ডেস্ক : স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙালি অধ্যুষিত এলাকা লাভাপিয়েসে বাংলাদেশি মালিকানাধীন একটি মানিট্রান্সফার দোকানের উদ্বোধন করা হয়েছে। গত ২৮ ফেব্রুয়ারি, শুক্রবার  ‘আলম মানিট্রান্সফার’ নামে দোকানটি উদ্বোধন করেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক।
উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের শুরুতেই ‘আলম মানিট্রান্সফার’ এর স্বত্ত্বাধিকারী জানে আলম বলেন, মাদ্রিদে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের কষ্টার্জিত অর্থ দ্রুত ও নিরাপদে প্রেরণে আলম মানিট্রান্সফার কাজ করে যাবে। এখান থেকে বিশ্বের বিভিন্ন দেশেও অর্থ প্রেরণ করা যাবে।
প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক বলেন, বৈধপথে বাংলাদেশে অর্থ প্রেরণে বাংলাদেশি মালিকানাধীন মানিট্রান্সফার ব্যবসাপ্রতিষ্ঠানগুলো কাজ করে যাচ্ছে- এটা অবশ্যই আমাদের জন্য ভালো একটি দিক।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সিনিয়র সহ সভাপতি আলামীন মিয়া, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, দেশকণ্ঠ সম্পাদক একেএম জহিরুল ইসলাম,  স্পেন বাংলা প্রেসক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভুঁইয়া, ঢাকা জেলা অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এসএম মাসুদুর রহমান, কমিউনিটি নেতা শাহ আলম, শাওন আহমেদ প্রমূখ। অনুষ্ঠানে ‘আলম মানিট্রান্সফার’ এর সাফল্য কামনা করে দোয়া পরিচালনা করেন মওলানা মুজিবুর রহমান।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com