Latest News

সিলেটি প্রিন্সেসেস গ্রুপের গেট টুগেদার

এসবিএন ডেস্ক:  সিলেটে ‘সিলেটি প্রিন্সেসেস গ্রুপ’ এর সদস্যাদের উদ্যোগে গেট টুগেদার অনুষ্ঠিত হয়েছে। গত ২৯ ফেব্রুয়ারি সিলেটের স্থানীয় একটি অভিজাত রেস্তোরাঁয় অনলাইন ডেলিভারি প্রতিষ্ঠান ‘অনটাইম বিডি ডেলিভারি অ্যান্ড সার্ভিস’ এর সৌজন্যে  এ গেট টুগেদার অনুষ্ঠিত হয়।
গেট টুগেদার অনুষ্ঠানে গল্প আড্ডায় মেতে ওঠেন ‘সিলেটি প্রিন্সেসেস গ্রুপ’ এর সদস্যারা। অনুষ্ঠানে বক্তব্য পর্ব ছাড়াও ছিলো নানা খেলাধূলা, বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও মধ্যাহ্নভোজ। ‘সিলেট প্রিন্সেসেস গ্রুপ’ এর ক্রিয়েটর মালিহা মেহনাজ (ইসমতারা নিলা) ও গ্রুপের এডমিনগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন । এ গ্রপের শতাধিক সদস্যাদের প্রাণবন্ত উপস্থিতিতে ‘গেট টুগেদার’ সফলভাবে সম্পন্ন হয়েছে বলে জানান গ্রুপটির ক্রিয়েটর। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতার জন্য গ্রুপের সদস্যরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ‘অনটাইম বিডি ডেলিভারি অ্যান্ড সার্ভিস’ কর্তৃপক্ষকে।
অনুষ্ঠানে সহযোগী স্পন্সর হিসেবে ছিলো এটিআর প্রিমিয়াম ফ্রোজেন ফুড, সাজ মেইকওভার অ্যান্ড বিউটি ক্লিনিক, ইউকে প্রডাক্টস বাই আয়মান এন্ড আমানা, ডেজলিং বাই শিলা, স্টাইল পয়েন্ট, বি ফ্যাশন ওয়ার, সাফারি কালেকশন, মাহি’স কালেকশন, ট্রান্সিডেন্ট, হিজামা হেলত কেয়ার, মালিহা’স কালেকশন, এফ অ্যান্ড এফ ফ্রিডম অ্যান্ড ফ্যাশন, সমু’স কিচেন, মৌলভীবাজারি অনলাইন সপ, মিনি অ্যান্ড মুনা এক্সক্লুসিভ কালেকশন, ডেন্টাল মেইকওভার এবং উইমেনস্পট স্কিন কেয়ার।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com